Home / মিডিয়া নিউজ / গায়ের রং নিয়ে টিভি শো-তে হেনস্তার শিকার অভিনেত্রী

গায়ের রং নিয়ে টিভি শো-তে হেনস্তার শিকার অভিনেত্রী

গায়ের রং শ্যামলা! তাই নাকি মেয়ের বিয়ে হচ্ছেনা। এমন কথা আগে অনেক শোনা যেত।

কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সমাজের অবস্থা পাল্টেছে। কেবল গায়ের রঙের বিচারে মানুষকে

এখন আর আগের মত খাটো করার চেষ্টা করা হয়না। কিন্তু তাই বলে বর্ণবিদ্বেষ যে কমে গেছে এমনটা নয়।

tannishtha_webআমার আপনার মতো সাধারণ মানুষের পাশাপাশি বর্ণবিদ্বেষের শিকার হন বহু মানুষ। শিল্পীরাও এই হেনস্তার হাত থেকে মুক্তি পাননা। সম্প্রতি নিজের ‘শ্যামলা’ বর্ণের জন্য হেনস্তা হলেন ভারতের অভিনেত্রী তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়৷ সাম্প্রতিক সময়ে ‘পার্চড’ ছবিতে তন্নিষ্ঠার অভিনয় দর্শক এবং ক্রিটিকদের প্রশংসা কুড়িয়েছে।

তা সত্বেও ছবির প্রমোশনে ‘শ্যামলা’ গায়ের রঙের জন্য রীতিমতো অপমান করা হল অভিনেত্রী তন্নিষ্ঠাকে। জানা গেছে, তন্নিষ্ঠা তার ছবি ‘পার্চড’-এর প্রমোশনে একটি কমেডি শোয়ে গিয়েছিলেন। সেখানেই তার গায়ের রং নিয়ে বহু খারাপ মন্তব্য করেন সেই টিভি শোয়ের সঞ্চালকরা। নিজের গায়ের রঙয়ের জন্য অভিনেত্রীকে “কালি কালোটি” এবং “মুহ কালা”-র মতো কথা শুনতে হয় সঞ্চালকদের কাছ থেকে।

আর ন্যাশনাল টেলিভিশন চ্যানেলে এই ধরনের অপমানের মুখে পড়ায় ক্ষোভে ফেটে পরেন অভিনেত্রী। রাগের মাথায় শো ছেড়ে বেরিয়ে আসেন তিনি। এরপরই এই ঘটনাটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খোলেন অভিনেত্রী। এ ব্যাপারে তিনি বলেছেন, “কালো জাম”-এর কথা উল্লেখ করে তাকে গায়ের রং নিয়ে খোঁটা দেন সেখানকার সঞ্চালকরা।

অভিনেত্রী আরও বলেছেন, সেই কমেডি শোতে যে মানুষকে নিয়ে ব্যক্তিগত পর্যায়ে ঠাট্টা এবং ইয়ার্কি করা হয়, তা তিনি জানতেন। আর তারজন্য তিনি প্রস্তুতও ছিলেন। কিন্তু শো চলাকালীন তার সঙ্গে যে ব্যবহার করা হচ্ছিল, তা যে কোনভাবেই ইয়ার্কি নয় এবং অতি নিম্নমানের ব্যক্তিগত আক্রমণ তা সহজেই বুঝতে পেরেছিলেন অভিনেত্রী। আর তাই সেই অভদ্রতাকে প্রশ্রয় না দিয়েই শো ছেড়ে বেরিয়ে আসেন তিনি।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *