Home / মিডিয়া নিউজ / ক্রমেই বেপরোয়া হয়ে উঠছেন সারিকা, যোগ দিচ্ছেন রাত-বিরাতের পার্টিতে!

ক্রমেই বেপরোয়া হয়ে উঠছেন সারিকা, যোগ দিচ্ছেন রাত-বিরাতের পার্টিতে!

শোবিজ অঙ্গনের প্রিয় মুখ সারিকা। গণমানুষের কাছে বেশ পরিচিতও রয়েছে তার। জীবন সন্ধিক্ষণে

সময় যেন ফুরিয়ে যাচ্ছে এই অভিনেত্রীর। জীবনটা ক্রমে বেপরোয়া হয়ে উঠছে। বিচ্ছেদের পর পরই

এমন ঘটনার জন্ম। ছোট পর্দায় অভিষেকেই আলো কেড়েছিলেন। তাকে ঘিরে বড় পর্দার নির্মাতারও আশা দেখেছিলেন।

কিন্তু ক্যারিয়ারের শুরু থেকেই অস্থিরতার কারণে থিতু হতে পারেননি কোথাও। সবশেষ গুঞ্জন উঠেছে রাত-বিরাতে নানা শ্রেণির পার্টিতে ফুর্তির।

মাঝে তবুও জানিয়েছেন নিয়মিত অভিনয় করবেন। কিন্তু সেটা আর হয়ে উঠছে না। শোবিজে সারিকা যেন এখন অমবর্ষার চাঁদ। কিছু দিন পর পর লাপাত্তা হয়ে যান তিনি।

সর্বশেষ গেল বছর এপ্রিলে মানিকগঞ্জে রাঙাপরি মেহেদির বিজ্ঞাপনের শিডিউল ফাঁসান সারিকা। সে সময় তিনি যৌন হয়রানির অভিযোগ তুলেছিলেন। যদিও পরবর্তীতে তার সঠিক প্রমাণ মিডিয়ার সামনে আনেননি।

সারিকার বিরুদ্ধে এমন অভিযোগ নতুন কিছু নয়। ক্যারিয়ারের শুরু থেকেই অনেক নির্মাতার শিডিউল ফাঁসিয়ে তিনি বিপাকে ফেলেছেন। এমন অভিযোগ একাধিক নির্মাতার। এবার আবার শিডিউল ফাসানোর অভিযোগ উঠলো। বুধবার (২১ মার্চ) ৩টার ফ্লাইটে এ অভিনেত্রীর নেপাল যাওয়ার কথা ছিল। উদ্দেশ্য ছিল নাটকের শুটিং।

কিন্তু সময়মতো নির্মাতা ও অন্যান্য শিল্পী কলাকুশলী উপস্থিত হলেও এয়ারপোর্টে ছিলেন না সারিকা। এমন অভিযোগ করেছেন নির্মাতা আসাদুজ্জামান আসাদ।

তিনি বলেন, ’আমি ইউনিটের অন্যান্যদের নিয়ে বিমানবন্দরে অপেক্ষা করছিলাম। তিনটায় ফ্লাইট থাকলেও আমরা সেখানে সকাল দশটা থেকে উপস্থিত ছিলাম। তখন তিনি যথাসময় আসবেন বলে জানিয়েছেন। কিন্তু সময় যত গড়িয়ে যায়, অপেক্ষার পালা শেষ হয় না। এক পর্যায়ে আমরা যখন বোর্ডিং নিয়ে ইমিগ্রেশন পার হয়ে যাই তখনও তার কোনো খবর নেই। তাকে তার পারিশ্রমিকের অগ্রীমসহ ভিসা-টিকিট সবই দেয়া হয়েছিল। শেষ পর্যন্ত সারিকাকে ছাড়াই আমরা নেপালে চলে যাই।’

শুধু শিডিউল ফাঁসানোর অভিযোগ। আজকাল তিনি সিনেপাড়ায় ঘুরে বেড়ান। আর এ সিনেমা পাড়ায় ঘুড়ে বেড়ানোর খাতিরে তাকে চলচ্চিত্রের অনেকের সঙ্গেই রাত-বিরাতে বিভিন্ন পার্টিতে দেখা যায়। গুঞ্জন উঠেছে এক নায়কের সঙ্গে নাকি তাঁর প্রেম চলছে। অভিনেত্রী- মডেল হিসেবে যে সারিকা পরিচিতি পেয়েছে। তিনি আজকাল বিভিন্ন এলাকায় গিয়ে শো করেন। সেখানে মডার্ন ড্যান্স করেন।

উল্লেখ্য, নেপালে আসাদুজ্জামান আসাদের পাশাপাশি নির্মাতা দীপু হাজরাও গিয়েছেন একই ইউনিটের সঙ্গে। তাদের সঙ্গে রয়েছেন অভিনয়শিল্পী ইরফান সাজ্জাদ, তানজিন তিশা, জোভান, নাবিলা ইসলাম, তানভীর প্রমুখ।

সেখানে ঈদকে টার্গেট করে ৮টি খন্ড নাটক, টেলিফিল্ম ও ১টি সাত পর্বের ধারাবাহিক নাটকের শুটিং হবে বলে জানা গেছে।

সূত্র:লেটেস্টবিডিনিউজ.কম

Check Also

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান মাহি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। গতকাল (সোমবার) …

Leave a Reply

Your email address will not be published.