Home / মিডিয়া নিউজ / বাজিতে হেরেই অক্ষয়কে বিয়ে করেন টুইঙ্কেল

বাজিতে হেরেই অক্ষয়কে বিয়ে করেন টুইঙ্কেল

বলিউডের তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। সংসার জীবনে দারুণ সুখী এই যুগল।

২০০১ সালে তারা একে অপরকে বিয়ে করেন। তবে বিয়ের নেপথ্যে কিন্তু কারণ ছিলো ভিন্ন। অর্থাৎ একটি বাজিতে হেরে অক্ষয়কে বিয়ে করতে বাধ্য হোন টুইঙ্কেল।

টুইঙ্কেল জানিয়েছেন, অক্ষয় কুমারকে বিয়ে করার ইচ্ছে ছিল না তার। তারপরও বিয়ে করতে হয়। আর এর মূলে ছিলো বাজি হারা। কি ছিলো তবে সেই বাজি?

সম্প্রতি একটি অনুষ্ঠানে অক্ষয় জানালেন সে বাজির কথা। তিনি বলেছেন, বাজি ধরা হয়েছিল একটি ফিল্ম নিয়ে। ২০০০ সালে আমির আর টুইঙ্কেল খান্নার ছবি ‘মেলা’-র সাফল্য নিয়ে টুইঙ্কেল খান্না বাজি ধরেছিলেন তার সঙ্গে।

ওই অনুষ্ঠানে অক্ষয় বলেন, ‘টুইঙ্কেল‘মেলা’ –র সাফল্য নিয়ে ভীষণ আত্মবিশ্বাসী ছিল। সে বলেছিল ছবিটা তার আশা অনুযায়ী সাফল্য না পেলে বিয়ে করে নেবে।’ আর হয়েছেও তাই।

একটি ফিল্মফেয়ার শ্যুট-এ টুইঙ্কলের সঙ্গে অক্ষয়ের প্রথম পরিচয়। তখন থেকেই তিনি টুইঙ্কেলকে ইমপ্রেস করার চেষ্টা করতে থাকেন। কিন্তু টুইঙ্কেল নাকি প্রথম দিকে তাতে খুব একটা আমল দেননি।

১৯৯৯ সালে ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ছবিতে এক সঙ্গে অভিনয় করার পর থেকেই অক্ষয়ের জীবনের লক্ষ্য হয়ে যায় টুইঙ্কেলকে বিয়েতে রাজি করানো। যা পরিণতি পায় ‘মেলা’ সাফল্য নিয়ে বাজি ধরাতে। তবে কি বাজি না হারলে অক্ষয়কে বিয়ে করতেন না তিনি?

Check Also

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান মাহি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। গতকাল (সোমবার) …

Leave a Reply

Your email address will not be published.