Home / মিডিয়া নিউজ / ‘আমি নিজেও শাকিব খানের ভক্ত’ : পায়েল

‘আমি নিজেও শাকিব খানের ভক্ত’ : পায়েল

কলকাতার অভিনেত্রী পায়েল মুখার্জি। এরই মধ্যে টালিগঞ্জের কয়েকটি ছবিতে কাজ করেছেন। এবার

ওয়াজেদ আলী সুমনের \’ক্যাপ্টেন খান\’ ছবির মাধ্যমে ঢালিউডে নিয়মিত হতে ১৯শে মে ঢাকায়

আসবেন কলকাতার এই অভিনেত্রী। মুঠোফোনে কথা হয় এই অভিনেত্রীর সঙ্গে।

প্রথমেই শাকিব খানের সঙ্গে তার পরিচয় প্রসঙ্গে পায়েল মুখার্জি জানান, ওমানের মাসকাটের একটি শোতে প্রথম শাকিব খানের সঙ্গে পরিচয় হয় আমার। ওই অনুষ্ঠানের উপস্থাপিকা ছিলাম আমি। এরপর কলকাতায় দেখা ও কথা হয়েছে। তবে শাকিব খান আমার অভিনীত কোনো ছবির অভিনয় দেখেছেন কি-না জানি না আমি। তবে আমি শাকিবের অভিনয় দেখেছি। তিনি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক। আমি নিজেও শাকিবের ভক্ত। বর্তমানে \’ক্যাপ্টেন খান\’ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন পায়েল। এ ছবিতে কি চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।

জানতে চাইলে তিনি বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম পায়েল। ছবিতে একটা মেয়ের জার্নির বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে। যে শাকিব খানের ঘুরে দাঁড়াতে পাশে থাকে এবং অনেক সহযোগিতা করে। এর ফলে আমাদের মধ্যে একটা আলাদা কেমিস্ট্রি তৈরি হয়। এরপর আরো অনেক ঘটনা আছে। এর বেশি বলতে গেলে পরিচালকের অনুমতি লাগবে। এ ছবিতে শবনম বুবলীও অভিনয় করছেন।

তাহলে কি ছবিতে আপনিসহ শাকিবের দুই নায়িকা? পায়েল জানান, তেমনটিই বলা যায়। তবে কাহিনীতে অনেক টুইস্ট রয়েছে। ১৫ দিনের জন্য ঢাকায় আসবো। আমার অংশের শুটিং এফডিসিতে শুরু হবার কথা।

চিকিৎসাবিজ্ঞানে পড়াশোনা করেছেন পায়েল। এখন এম ফার্মা করছেন। তবে ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আলাদা ভালোলাগা কাজ করতো বলে জানালেন তিনি।

এর আগে ঢাকার একটি ছবিতে (শ্যাওলা, নায়ক ফেরদৌস) চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। তবে কাজটি শেষ হয়নি। এ পর্যন্ত পায়েল মুখার্জি অভিনীত রাজ মুখার্জির \’ফানস\’, \’চল কুন্তাল\’, প্রভাষ সর্দারের \’ভানু\’, অভিজিৎ গুহ এবং সুদেশনা রায়ের \’দেখ কেমন লাগে\’, সত্যজিৎ সেনের \’মাইকেল\’ নামের ছবিগুলো মুক্তি পেয়েছে।

আর সামনে কোনো ছবি মুক্তি পাবে কি-না জানতে চাইলে তিনি বলেন, হ্যাঁ পাবে। সামনে \’শেষবেলা\’, \’শহিদা\’ দুটি উৎসবে মুক্তি পাবে। বাংলাদেশের অনেকের অভিনয় তার ভালো লাগে। অনেকের কাজই তিনি দেখেছেন বলে জানালেন। বিশেষ করে তার প্রিয় অভিনেতা-অভিনেত্রীর তালিকায় আছে নুসরাত ইমরোজ তিশা ও মোশাররফ করিম। এই দুজনের নাটক বেশি দেখা হয়েছে তার।

পায়েল বলেন, অনেক ভালো অভিনেতা-অভিনেত্রী বাংলাদেশে আছেন। আমি অনেকের অভিনয় দেখেছি। অভিনয়ের বাইরে সময় পেলে ছোটগল্পের বই বা উপন্যাস পড়া হয় আমার। পড়তে গিয়ে বিভিন্ন চরিত্রে আমি নিজেকে কল্পনা করেছি। আর চলচ্চিত্রে চরিত্রটিই আসল। এই চরিত্রটি কেমন দর্শকের মনে দাগ কাটবে তাই চিন্তা করে ছবিতে কাজ করার সিদ্ধান্ত নেয়া হয় আমার। আমার বিশ্বাস, \’ক্যাপ্টেন খান\’ ছবিতে আমার চরিত্রটি দর্শকরা পছন্দ করবে।

কলকাতার দর্শকরা শাকিব খানকে কতটা পছন্দ করে বলে আপনার মনে হয়? উত্তরে পায়েল বলেন, শাকিব খানের কলকাতায় যে কয়েকটা ছবি মুক্তি পেয়েছে তার মাধ্যমে অনেক ফ্যান ফলোয়ার তৈরি হয়েছে। আর দর্শকের কাছে একজন অভিনয়শিল্পীর জনপ্রিয়তা পেতে হলে ভালো কিছু ছবির মাধ্যমে যেতে হয় যেটা শাকিব খানের আছে। তিনি পরিশ্রমী একজন অভিনেতা। আমাদের এখানে দিনে দিনে তার ভক্ত বাড়ছে।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *