Home / মিডিয়া নিউজ / বৃদ্ধাশ্রমে পূর্ণিমা

বৃদ্ধাশ্রমে পূর্ণিমা

ঢাকাই সিনেমার কোন নায়িকাকে নিয়ে বর্তমান সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি আলোচনা হয়?

এমন প্রশ্নের জবাবে অধিকাংশের কাছ থেকেই একটি নাম উচ্চারিত হবে। সেটি পূর্ণিমা। বয়সের

প্রতিকূলতাকে টপকে তিনি যেন চিরসবুজ সুন্দরী হয়ে আছেন। মুগ্ধ করে চলেছেন সব বয়সী মানুষদের।

প্রতিনিয়ত নিজের সোশ্যাল অ্যাকাউন্টগুলোতে নিজের ছবি শেয়ার করেন পূর্ণিমা। সেগুলো নিয়ে ভক্তদের মধ্যে আলোচনার শেষ নেই। কেরিয়ারের ২২ বছর পেরিয়ে এখনও ব্যস্ত সময় পার করছেন সুদর্শনা এই অভিনেত্রী। বর্তমানে তার হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। এছাড়া বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা নিয়েও রয়েছে তার ব্যস্ততা।

এত সব ব্যস্ততার ফাঁকে পূর্ণিমা পা রাখলেন একটি বৃধাশ্রমে। রাজধানীর উত্তরার দক্ষিণখানে অবস্থিত ‘আপন নিবাস বৃদ্ধাশ্রম’-এ গিয়েছেন পূর্ণিমা। সেখানে তিনি অসহায় বৃদ্ধদের সঙ্গে কাটিয়েছেন সময়, করেছেন ভালো-মন্দের গল্প।

২৪ মে, শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে ওই বৃদ্ধশ্রমে যান পূর্ণিমা। সেখানে কাটানো সময়ের কিছু মুহূর্ত ক্যামেরাবন্দী করে নিয়েছেন তিনি। আর সেগুলো শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।জানা গেছে, ওই বৃদ্ধাশ্রমে ৫০ জন বৃদ্ধ থাকেন। যাদের মধ্যে কয়েকজন বুদ্ধি প্রতিবন্ধীও আছেন। তাদের অধিকাংশকেই তুলে আনা হয়েছে রাস্তা থেকে। এই অসহায় মানুষগুলোকে এক বেলা খাওয়ার আয়োজন করেন পূর্ণিমা। জানালেন, এই মানুষগুলোর সঙ্গে সময় কাটিয়ে তিনি আত্মিক প্রশান্তি পেয়েছেন। উপলব্ধি করেছেন তাদের কষ্ট। কিছুটা সময়ের জন্য হলেও অসহায় মানুষগুলোর মুখে হাসি ফোটানোর চেষ্টা করেছেন তিনি।

উল্লেখ্য, পূর্ণিমার হাতে রয়েছে ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমাগুলোর কাজ। যেগুলোতে তিনি অভিনয় করছেন ফেরদৌসের বিপরীতে।

Check Also

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান মাহি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। গতকাল (সোমবার) …

Leave a Reply

Your email address will not be published.