Home / মিডিয়া নিউজ / স্বামীর দ্বারা গৃহবন্দি হয়ে আছেন মম

স্বামীর দ্বারা গৃহবন্দি হয়ে আছেন মম

জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারি মমকে গৃহবন্দি করে রেখেছেন তার স্বামী। চমকে গেলেন তো?

ভাবছেন ভুল শুনছেন। তাহলে ভুল করছেন। ঠিকই শুনেছেন। আপনার প্রিয় অভিনেত্রী স্বামীর দ্বারা

গৃহবন্দি হয়ে আছেন। তবে বাস্তবে নয়, ‘রেড এলার্ট’ নামে একটি টেলিফিল্মে দেখতে পাবেন এমনি চিত্র।

এতে মম’র স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম। এতে দেখা যাবে মম একজন সংগীতশিল্পীর চরিত্রে অভিনয় করতে। অন্যদিকে মোশাররফ করিমকে দেখতে পাবেন ব্যবসায়ী চরিত্রে। আসুন এবার টেলিফিল্মটির কাহিনীর দিকে কিছুটা নজর দেওয়া যাক।

শারমীন (জাকিয়া বারী মম) পেশায় একজন সংগীতশিল্পী। তার স্বামী আন্দালিব (মোশাররফ করিম) একজন ব্যবসায়ী। তবে সেটা তার আসল পরিচয় নয়। কারণ আন্দালিবের বাবা একজন রাজাকার ছিলেন। ১৯৭১ সালে মুক্তি বাহিনীর হামলায় আন্দালিবের বাবা হরমুজ মারা যান। তারপর আন্দালিবকে নিয়ে তার মা বাংলাদেশ থেকে পালিয়ে যায়। একদিন মাও তাকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি জমায়।
এক চাচার সাহায্যে আমেরিকায় চলে যায়। আন্দালিব নিউইয়র্কে পড়ার সময় ধর্মের দোহাই দিয়ে তার মগজ ধোলাই করা হয়। কিছু সন্ত্রাসী কার্যক্রম করার কারণে তার নাম উঠে ইন্টারপোলের খাতায়। তার বিরুদ্ধে জারী হয় ‘রেড এলার্ট’। তার অতীতকে কাজে লাগিয়ে, তাকে প্রতিশোধ পরায়ণ করে তুলে।

তারপর তাকে বাংলাদেশের দায়িত্ব দিয়ে পাঠানো হয়। সন্ত্রাসবাদ বিস্তারের পাশাপাশি প্রতিশোধ নেয়ার সুযোগ চলে আসে তার সামনে। প্ল্যান অনুযায়ী শারমীনকে বিয়ে করে তাকে গৃহবন্দি করে রাখেন আন্দালিব। আর তার মুক্তিযোদ্ধা বাবাকে আটকে রাখেন। অথচ শারমীনের সহযোগীরা বাসায় এলে সম্পূর্ণ ভিন্নচিত্র পায়, মনে হয় সুখী দম্পতির সাজানো সংসার। বিষয়টি পরিস্কার, তাক করা অদৃশ্য বন্দুকের নিচে শারমীনকে অভিনয় করে যেতে হয়।এভাবেই এগুতে থাকে গল্পের কাহিনী।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.