Home / মিডিয়া নিউজ / চলচ্চিত্রে ‘রাজকীয়’ অভিষেক হচ্ছে তাহসান কন্যা রাইসার

চলচ্চিত্রে ‘রাজকীয়’ অভিষেক হচ্ছে তাহসান কন্যা রাইসার

পুরোনাম আফরীন শিখা রাইসা হলেও সবাই তাকে রাইসা নামে ডাকে, বয়স মাত্র ৯ বছর। পড়ছে

আজিমপুর গ্রিনলাইন স্কুলে। এর মধ্যে কয়েকটি নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছে। তবে এই রাইসার

চলচ্চিত্রে অভিষেক হচ্ছে রাজকীয়ভাবে। অডিশন দিয়ে ৪৭ জনকে টেক্কা দিয়ে নির্মাতা মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি এক দিন’ ছবিতে সুযোগে পেয়েছে সে।

ছবির নির্মাতা রাজ বলেন, রাইসা অনেক মেধাবী। তাকে আমরা কয়েক দফায় অডিশন নিয়ে সিনেমার জন্য বাছাই করেছি। সেই হবে আমার পঞ্চম ছবির প্রাণ। ছবিতে রাইসার চরিত্রের নাম থাকবে রূপকথা, তাহসান ভাইয়ের মেয়ের চরিত্রে অভিনয় করবেন। এই ছবির প্রধান চরিত্র সেই। আমি মনে করি ছবিটি মুক্তির পর এই চরিত্রটিই প্রধান চমক হয়ে ধরা দেবে দর্শকদের কাছে। রাইসা হয়ে উঠবে আগামীর তারকা।

নির্মাতা রাজ জানালেন, ছবিতে রাইসাকে সঠিকভাবে উপস্থাপনের জন্য তাকে দিয়ে গ্রুমিং করাচ্ছি। এখন সে সাইকেল চালানো শিখেছে। যেটা তার চরিত্রের জন্য খুবই দরকারি। ছবিতে রাইসাকে দেখা যাবে সাত বছর বয়সী মেয়ের চরিত্রে। রাইসা জানায়, তার প্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তার অভিনয় তাকে মুগ্ধ করে। তার ভাষায় বলে, তিশা আপু আমার জান। তার অভিনয়, নাটক সিনেমা আমার মিস হয় না।

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত এই ছবিতে অভিনয় করবেন ঢাকা অ্যাটাক খ্যাত অভিনেতা তাসকিন, সাবেরি আলম। আর তাহসানের বিপরীতে কে অভিনয় করবেন সেটা এখনই বলতে রাজি নন নির্মাতা। শুটিং শুরু আগে নায়িকার নাম জানিয়ে চমক দিতে চান রাজ।

তারকাবহুল ‘যদি একদিন’ ছবিটির শুটিং আসছে ৬ জানুয়ারি থেকে শুরু হবে বলে আভাস দেন নির্মাতা। এখন শুধু নায়িকা কে হচ্ছেন, তার জন্য অপেক্ষা।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *