Home / মিডিয়া নিউজ / ‘বর্তমান সময়ের মতো নোংরামি আগের সিনেমায় ছিল না’

‘বর্তমান সময়ের মতো নোংরামি আগের সিনেমায় ছিল না’

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সম্প্রতি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ

হাসপাতালে ৫১ দিন চিকিৎসা শেষে গত ৯ নভেম্বর দেশে ফিরেছেন। সম্প্রতি এই অভিনেতা দেশের চলচ্চিত্রের নানা দিক নিয়ে কথা বলেছেন।

বর্তমান ফিল্মের পরিস্থিতি সম্পর্কে ডিপজল বলেন, বর্তমান সময়ের মতো নোংরামি আগে সিনেমা শিল্পে ছিল না।

এখন প্রচন্ড একঘেয়েমি চলছে। কেউ কেউ মনে করেন যেন বাংলাদেশের সব সিনেমা হল তাদের। এভাবে আর বেশি দিন চলবে না। যত দ্রুত সম্ভব আমরা কাজ দেখাব। কারণ, এখন যারা সিনেমা বানাচ্ছে এ বিষয়ে তাদের কোনো ধারণা নেই। কিভাবে সিনেমার উন্নয়ন হবে, কিভাবে দর্শক হলমুখী হবে-এসব নিয়ে তাদের কোনো পরিকল্পনা নেই। টাকা আছে তো সিনেমা বানাচ্ছে। এর বেশি কিছু তারা জানেও না, চায়ও না। ফলে এ শিল্পে তারা স্থিত হতে পারছে না।

বাংলাদেশে ভারতীয় ছবি রিলিজ প্রসঙ্গে ভারতীয় ছবি বাংলাদেশে এলেও চলবে না। কারণ আমাদের দেশের সংস্কৃতি আর ভারতীয় সংস্কৃতি এক নয়। চাইলেও কলকাতার সংস্কৃতি আমাদের দেশে আসবে না। দর্শক এই ছবিগুলো কখনো দেখে না।

অসুস্থতার মধ্যে সিনেমার কাজ প্রসঙ্গে তিনি বলেন, আমি সিনেমাকে অনেক ভালোবাসি। যদি সুস্থ থাকি মৃত্যুর আগ পর্যন্ত সিনেমায় কাজ করতে চাই। জানুয়ারির ৫ তারিখ থেকে আবারও সিনেমার কাজ শুরু করব। ‘কোটি টাকার কাবিন’ ছবিটির কিছু কাজ বাকি আছে, পাশাপাশি নতুন আরো একটি ছবির কাজ শুরু করব।

‘বাইরের একটি ছবি এবং আমার ব্যক্তিগত তিনটিসহ মোট চারটি ছবি রয়েছে। আগামী বছরের শুরুতেই ছবিগুলোর কাজ শুরুর পরিকল্পনা রয়েছে। তবে এগুলোর মধ্যে ‘কোটি টাকার কাবিন’ এবং ‘পাথরের কান্না’ উল্লেখযোগ্য। ছবিটি পরিচালনা করবেন ছটকু আহমেদ। সিঙ্গাপুরে চিকিৎসার ফাঁকে মেয়ে অলিজার সঙ্গে বসে এই ছবির গল্পটি ভেবেছি।’ বলে যোগ করেন তিনি।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.