Home / মিডিয়া নিউজ / লটারিতে ১০ কোটি টাকা বিজয়ী হলে টাকা দিয়ে প্রথমে যা করবেন মৌসুমী হামিদ

লটারিতে ১০ কোটি টাকা বিজয়ী হলে টাকা দিয়ে প্রথমে যা করবেন মৌসুমী হামিদ

ধ্রুব মিউজিক স্টেশন ইউটিউব চ্যানেলে সম্প্রতি প্রকাশিত হয়েছে আসিফ আকবরের ’আগুন পানি’

শিরোনামের একটি গানের ভিডিও। গানটির কথা, সুর ও সংগীত তরুণ মুন্সীর। ভিডিওটি পরিচালনা

করেছেন সৈকত নাসির। গানটির কণ্ঠশিল্পী আসিফ আকবরের সঙ্গে ভিডিওতে মডেল হয়েছেন মৌসুমী

হামিদ।যখন কথা হয় (গত শুক্রবার), তখন কক্সবাজার সমুদ্রসৈকতে ছিলেন এই অভিনেত্রী।

ওখানে শুটিং করেন?

না, এবার শুটিং করতে আসিনি। বাবা, মা ও ছোট ভাই ঢাকায় আমার বাসায় বেড়াতে এসেছিল, তাদের সঙ্গে নিয়ে ঘুরতে এসেছি। আগে কখনো পরিবারের সঙ্গে কক্সবাজারে আসা হয়নি। বাবার ইচ্ছায় কক্সবাজারে ঘুরতে এসেছি। সময়টা দারুণ কাটছে।

নাটকের শুটিংয়ের ঝামেলা হবে না?

না। জানতাম বাবা ও মা ঢাকায় আসবেন, এ জন্য আগেই সময় বের করে রেখেছিলাম। আর বেশি দিন তো ঘুরছি না। আমাদের চার দিনের ঘোরাঘুরি। ঢাকায় ফিরে আশিকুর রহমানের যে গল্পের কোনো নাম নেই নামে একটি শর্টফিল্মের শুটিং করব। এখানে আমার তিনটি চরিত্রে অভিনয় করতে হবে।

কেমন?

শর্টফিল্মটির গল্পে বেশ কিছু সামাজিক তথ্য আছে। গল্পে কখনো মা, কখনো বোন, আবার কখনো একজন স্ত্রীর চরিত্রে অভিনয় করতে হবে আমাকে। চিত্রনাট্যটি আমি পড়েছি। চরিত্রগুলো আমাদের সমাজেরই। অনেকটা কাছ থেকে দেখা। ফুটিয়ে তুলতে খুব একটা বেগ পেতে হবে না।

ঈদের কাজ শুরু করেছেন?

এরই মধ্যে জুয়েল হাসানের একটি ঈদের কাজ শেষ করেছি। এ সপ্তাহ থেকে টানা কাজ শুরু হয়ে যাবে। সালাহউদ্দিন লাভলু, সুমন আনোয়ার, ইমরাউল রাফাত, ফরিদুল হাসানসহ বেশ কয়েকজন পরিচালকের ঈদের নাটকের চিত্রনাট্য আমার হাতে।

গানের ভিডিওটির সাড়া কেমন?

ভালো সাড়া পাচ্ছি। এবারই প্রথম গানের ভিডিওতে মডেল হয়েছি। ভিডিওটির ইউটিউব চ্যানেলের নিচের মন্তব্যগুলো থেকে সবই ইতিবাচক সাড়া পাচ্ছি। মাঝে সক্রিয় হলেও এখন চলচ্চিত্রে তেমন একটা আগ্রহ দেখা যাচ্ছে না, কেন?

প্রায় দুই বছর পর কাঠগড়ায় শরত্চন্দ্র নামে একটি ছবিতে কাজ করছি। বাণিজ্যিক ধারার ভালো ছবিতে কাজ করতে চাই। ব্যাটে-বলে মিলছে না। এখন কিছু ভালো কাজ হচ্ছে, কিন্তু সেসব ছবিতে প্রযোজকের নিজের হাউসের নায়িকারাই কাজ করছেন।

লটারিতে ১০ কোটি টাকা বিজয়ী হলে টাকা দিয়ে প্রথমে কী করবেন? সুমন আনোয়ারকে দিয়ে একটি সিনেমা বানাব। বেশি লম্বা হওয়ায় আফসোস লাগে না? না, আফসোস হয় না। আই লাভ মাই হাইট। শিহাব শাহীন, অনিমেষ আইচ ও সুমন আনোয়ার-কে বেশি পছন্দের পরিচালক? অবশ্যই সুমন আনোয়ার।

Check Also

‘এখন মরলেও তৃপ্তি নিয়ে মরতে পারবো’

ঢাকাই সিনেমায় ষাটের দশক থেকেই সফল পদচারণা সুজাতার। ১৯৬৫ সালের রূপবান চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছিলেন …

Leave a Reply

Your email address will not be published.