Home / মিডিয়া নিউজ / ‘ভাবতে পারিনি এতো তাড়াতাড়ি সিনেমার নায়িকা হয়ে যাবো’

‘ভাবতে পারিনি এতো তাড়াতাড়ি সিনেমার নায়িকা হয়ে যাবো’

কখনো সে ছিল জিতের ছোটবোন, কখনো মাহির ছোটবেলার দৃশ্যে। তবে এবার সরাসরি নায়িকা

হয়ে গেলেন রিন ওয়াশিং পাউডারের বিজ্ঞাপনে পরিচিত মুখ পূজা চেরি। তাকে দেখা

যাবে পোড়ামন ২ ছবির নায়িকা হিসেবে। এই ছবিতে নায়ক হিসেবে অভিনয় করবেন রোশান।

জাজ বৃহম্পতিবার কর্ণধার আব্দুল আজিজের জন্মদিনের অনুষ্ঠান থেকে এই ঘোষণা এলো। বৃহস্পতিবার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার মগবাজারের অফিসে আব্দুল আজিজের জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করা হয়।
জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালে ১৪ জুন। সাইমন-মাহি অভিনীত ব্যবসা সফল এ ছবিটি মুক্তির বছর চার পর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ‘পোড়ামন ২’ নির্মাণের ঘোষণা দেয়।

গত ১৬ মার্চ ছবিটির ঘরোয়া মহরত অনুষ্ঠানে জানানো হয় ছবিতে সাইমন-মাহির বদলে থাকছেন একজোড়া ভিন্নমুখ। একইসঙ্গে জাকির হোসেন রাজুর পরিবর্তে ‘পোড়ামন ২’ পরিচালনা করবেন তরুণ নির্মাতা রাফিয়ান রাফি। মিডিয়া পাড়ায় ভাবনা ছিলো ছবিতে নতুন মুখের জুটির চমক দেখা যাবে।

তবে নতুন খবর হলো, অনেক চমকের আশা জাগিয়েও শেষাবধি জাজের দুই ছবির পুরনো মুখ রোশানকেই স্থলাভিষিক্ত করা হলো সাইমন সাদিকের। আর মাহির জায়গায় এলেন শিশুশিল্পী হিসেবে পরিচিত পূজা চেরি।

পূজা বলেন, ‘আমি কল্পনাই করিনি যে আমি নায়িকা হতে যাচ্ছি। তাছাড়া তাড়াতাড়ি নায়িকা হবো এটা কল্পনা করি নি। নায়িকা হবার ইচ্ছা তো আছেই। আমি একজন ভালো অভিনেত্রী হতে চাই। এই ইচ্ছা তো লালন করেই আসছি। কিন্তু স্বপ্নপূরণ এতোদ্রুত ঘটবে ভাবতে পারিনি। এতো তাড়াতাড়ি বড় পর্দার নায়িকা হয়ে যাবো ভাবতে পারিনি। সবকিছু এখনো কল্পনার মতো মনে হচ্ছে। ‘‘পোড়ামন ২’ ছবির শুটিং শুরু হবে ২৪ এপ্রিল থেকে সিলেটে। টানা ৪৫ দিনের শুটিং-এ নির্মাণ কাজ শেষ হবে ছবিটির।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.