Home / মিডিয়া নিউজ / এটা যে কত নোংরা জগত তা তোমরা ভালমতই জানো : হ্যাপি

এটা যে কত নোংরা জগত তা তোমরা ভালমতই জানো : হ্যাপি

বাংলা চলচ্চিত্রের সাবেক চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি তথা আমাতুল্লাহ। নিজেকে

চলচ্চিত্রাঙ্গন থেকে সরিয়ে নিয়েছেন অনেক আগেই। সম্পুর্নরুপে ঝুকেছেন ধর্মীয়কর্মে।

সম্প্রতি চলচ্চিত্রে কাজ করা সব নায়িকা ও গায়িকাদের উদ্দেশ্য করে তিনি তার ফেসবুকে একটি শট্যটাস দেন।

তার স্ট্যটাসটি হুবুহু তুলে ধরা হল-

‘বেশিরভাগ নায়িকা, গায়িকাদের শেষ বয়সের পরিণতি “অর্থাভাবে চিকিৎসা হচ্ছে না” টাইপ শিরোনামে নিউজ!এছাড়া নায়িকা গায়িকারা অর্থের অভাব থাকুক বা না থাকুক তাদের জন্য পারিশ্রমিক হিসাবে জাহান্নাম তো থাকছেই (তওবা না করলে)!

এরা এতো বোকা কেন হয়! এরা কি বোঝেনা তাদের রূপ যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে, রমরমা ব্যবসা! কাজ শেষ তো, থুথুর মত ফেলে দেয়! অথচ আজকের নায়িকা-গায়িকারা গর্ব করে দুনিয়া কাঁপাচ্ছে। কাল কি হবে, কোনো হুশ আছে?

সিনেমাপাড়ায়,মিডিয়াপাড়ায় ক্যামেরার সামনে-পেছনে কতরকম নোংরামি চলে তা তো সবার কম বেশি জানা। আজকের এই রূপ কয়দিন?এই রূপ দিয়ে কোটি কোটি পুরুষের রাতের ঘুম হারাম করাই শুধু সম্ভব, একজন জান্নাতি জন্ম দেওয়া সম্ভব নয়!

আমিও ছিলাম তোমাদের কাতারে! রূপ-যৌবন তোমাদের চেয়ে কম ছিল না। জান্নাত পাবো কিনা জানিনা। তবে জাহান্নামের দিকে নিয়ে যাওয়ার এই জঘন্য অন্ধকার পথ থেকে আল্লাহ আমাকে ফিরিয়ে এনেছেন আলহামদুলিল্লাহ! এখন তাই আশা করার সাহস করি, হয়ত আল্লাহ জাহান্নাম থেকে হেফাযত করবেন!

যারা তোমরা মিডিয়া-ফিল্ম নিয়ে পড়ে আছো, তোমরা স্বীকার করো বা না করো, এটা যে কত নোংরাজগত তা তোমরা ভালমতই জানো। এখনো সময় আছে, ফিরে আসো! অবশ্যই আল্লাহ তায়ালা তোমাদের পুরস্কৃত করবেন ইনশাআল্লাহ!’

নাজনিন আক্তার হ্যাপি তথা আমাতুল্লাহ তার এই স্ট্যটাসে কোন নায়িকা বা গায়িকার নাম উল্লেখ করেন নি।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.