Home / মিডিয়া নিউজ / নাসরিনের জীবনী নিয়ে সিনেমা!

নাসরিনের জীবনী নিয়ে সিনেমা!

নতুন পরিচয়ে হাজির হচ্ছে ‘আট শতাধিক’ সিনেমার সফল অভিনেত্রী নাসরিন। মান্না, শাকিল

খানের সঙ্গে পার্শ্ব নায়িকা হিসেবে চল্লিশ’টির বেশি সিনেমায় কাজ করেছেন তিনি। দিলদার,

কাবিলার নায়িকা হিসেবে ব্যপক পরিচতি রয়েছে তার। ২৬ বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে নাসরিন আসছেন নতুন পরিচয়ে!

হ্যাঁ। প্রথমবারের মতো চলচ্চিত্রে লগ্নি করবেন এক সময়ের আলোচিত অভিনেত্রী নাসরিন। তার ভাষায়, প্রযোজনায় আসছি সিদ্ধান্ত একেবারে পাক্কা। নাসরিন বলেন, গল্পের কাজ চলছে। কমল সরকার ছবির চিত্রনাট্য লিখবেন।

নাসরীনের জীবনী নিয়ে কে সিনেমা করবেন? প্রশ্নে তিনি বলেন, ছবি নির্মাণের জন্য আমি দুজন পরিচালককে মাথায় রেখেছি। যেকোনো একজন রাজি হলেই ভালো। একজন আবুল খায়ের বুলবুল, অন্যজন আজিজুর রহমান। তারা দুজনেই আমার টার্গেট। ছোট থেকে তারা আমাকে স্নেহ দিয়ে নাসরিন বানিয়েছেন।

নাসরিন প্রযোজিত এই ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। তিনি বলেন, ছবিটা নির্মিত হবে আমার জীবনী (বায়োপিক) নিয়ে। ১২-১৩ বছর থেকে আমার জীবন সংগ্রাম শুরু হয়। গল্পটা শুরু হবে এখান থেকে। শুধু একটা নয়, কয়েকটা কিস্তিতে ছবি বানাতে চাই। অনেকদিনের ইচ্ছে ছিল সিনেমা প্রযোজনা করবো। ছবি নির্মাণের কথা আমার আরও আগেই ছিল।

কিন্তু সময় তো চলে যাচ্ছে। সেজন্য চিন্তা করলাম এখন থেকে শুরু করলেও হয়তো মুক্তি দিতে ছয় মাস কিংবা এক বছর হয়ে যাবে। নাসরিনের ছোটবেলার চরিত্রে অভিনয় করবে রানী নামের তার এক আত্মীয়। ছবির নায়ক হিসেবে দেখা যাবে শ্রাবণ শাহকে। নাসরিন বলেন, শ্রাবণ অনেক ভালো ছেলে। আমার দীর্ঘদিনের বন্ধু। আমরা একসাথে স্টেজে পারফর্ম করি। সে আমার জীবনের অনেক কিছুই জানে। সেজন্য তাকে নিচ্ছি।

শ্রাবণ শাহ এর আগে আপন মানুষ, ইঞ্চি ইঞ্চি প্রেম, তোকে ভালবাসতেই হবে, দাবাং, অশান্ত মেয়ে, পরশ প্রেমের ছোঁয়া, দ্যা স্টরি অফ সামারা ছবিগুলোতে অভিনয় করেছেন। খবরটি নিশ্চিত করে তিনি বলেন, অনেকদিন ধরে কাজের কথা হচ্ছিল। তিন আগে চূড়ান্ত আলাপ হয়েছে। ঈদুল আযহার পর কাজ শুটিং শুরু হবে।

নাসরিনের রুপালি পর্দায় অভিষেক হয় ১৯৯২ সালে, ‘অগ্নিশথপ’ ছবির মাধ্যমে। তারপর নাসরিনের পরিচিতি আসে প্রয়াত দিলদারের সঙ্গে জুটি বেঁধে। দিলদার মারা যাবার পর কাবিলার সঙ্গেও জুটি বেঁধে কৌতুক চরিত্রে নতুন করে আলোচনায় ছিলেন তিনি। তিনি নেতিবাচক কিছু চরিত্রে কাজ করেও দর্শক মুগ্ধ করেছেন।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.