Home / মিডিয়া নিউজ / সেলফি তুলে নায়িকা হওয়ার সুযোগ!

সেলফি তুলে নায়িকা হওয়ার সুযোগ!

যেসব মেয়েরা নাটক কিংবা সিনেমায় অভিনয় করতে আগ্রহী তাদের জন্য এ এক সুবর্ণ সুযোগ একটি সেলফি কনটেস্ট! কারণ সেলফি তুলে নির্বাচিত হলেই মিলবে নায়িকা হওয়ার সুযোগ!

দারুণ এই প্ল্যার্টফল করে দিচ্ছে ‘আলতা বান ‘ সিনেমার নির্মাতা অরুণ চৌধুরী। তিনি জানান, আলতা বানু ছবির অফিসিয়াল পেইজের কমেন্ট বক্সে আপন দুই বোন বা প্রাণের বান্ধবী একই ফ্রেমে সেলফি তুলে কমেন্টে পোস্ট করলেই সেখান থেকে নির্বাচিত একজন আমার পরবর্তী কাজে অংশ গ্রহণের সুযোগ পাবে।

হ্যাঁ। সত্যি সত্যিই নির্বাচিত ১০ ‘সেলফিবাজ’ প্রখ্যাত নির্মাতা অরুণ চৌধুরীর পরবর্তী নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পাবেন। এছাড়া আকর্ষণীয় গিফট হ্যাম্পার দেয়া হবে। শুধু তাই নয়, নির্বাচিত ১০ সেলফি বিজয়ীরা পাবেন ‘আলতা বানু’র অভিনেতা অভিনেত্রীদের উপস্থিতিতে একসঙ্গে ১ম শো দেখার টিকিট। এই প্রতিযোগিতা এরই মধ্যে শুরু হয়েছে, চলবে আগামী ১৭ এপ্রিল রাত ১১.৫৯ টায়।

প্রতিযোগিতায় অংশ নিতে আরো কিছু নিয়মাবলী:

* সহোদর বোন নয়, কিন্তু আত্মার সম্পর্কে বোন হলেও প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে।

* ছবিতে লাইক ও সম্মানিত বিচারকদের ভোটের ভিত্তিতে সেরা সেলফি সিস্টারস নির্বাচন করা হবে।

* পোস্টটি অবশ্যই শেয়ার করতে হবে।

* শেয়ারকৃত পোস্টটি ফেসবুকে টাইমলাইনে পাবলিক করে রাখতে হবে।

* এই বিষয়ে কর্তৃপক্ষ সকল সিদ্ধান্তের অধিকার সংরক্ষণ করে।

কথাসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের গল্প থেকে নেওয়া চলচ্চিত্র ‘আলতা বানু’। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ছবির প্রযোজক অরুণ চৌধুরী। যেখানে অভিনয় করেছেন চিত্রনায়ক আনিসুর রহমান মিলন ও চিত্রনায়িকা জাকিয়া বারি মম। আরো অভিনয় করছেন মামুনুর রশীদ, দিলারা জামান, রাইসুল ইসলাম আসাদ, ফারজানা রিক্তা আর আহসানুল হক মিনু।

আলতা ও বানু নামের দুই বোনের জীবনের নানা ঘটনা নিয়ে পথ চলেছে এ ছবির গল্প। আর মিলন আছেন গ্রামীণ যুবকের চরিত্রে। পাত্রীকে নিয়ে কিছু গ্রামীণ কুসংস্কার ছড়িয়ে পড়লে হঠাৎ হলুদের দিনই ভেঙে যায় সেই বিয়ে। সেই বিয়ে ভেঙে যাওয়ার পর কষ্ট পান মিলন। এরপরই ঘটতে থাকে নানা নাটকীয়তা।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published.