Home / মিডিয়া নিউজ / ‘সম্পর্ক থাক আর না থাক, অপু জয়ের মা আর আমি ওর বাবা’

‘সম্পর্ক থাক আর না থাক, অপু জয়ের মা আর আমি ওর বাবা’

গেল ১২ মার্চ থেকে আর স্বামী-স্ত্রীর সম্পর্কে নেই ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। এদিন তাদের মধ্যে চলা নয় বছরের বৈবাহিক সম্পর্ক আনুষ্ঠানিকভাবে ছিন্ন হয়। কিন্তু ডিভোর্সের এই আলোচিত তারকা জুটিকে একসঙ্গে দেখা গেল কলকাতায়। এরপর থেকেই নানা গুঞ্জন শোনা যায়। তবে বিষয়টি নিয়ে খোলাসা করলেন শাকিব।

কলকাতায় ‘ভাইজান এলো রে’ সিনেমার কাজে ছিলেন শাকিব খান। তার সঙ্গে ছিলেন শ্রাবন্তীও। এরইমধ্যে সেখানে ছেলে আব্রাম খান জয়কে নিয়ে হাজির অপু বিশ্বাস। শাকিব-শ্রাবন্তী ও জয়ের উপস্থিতিতে একটি স্থিরচিত্রও দেখা যায়। যা রীতিমত ভাইরাল হয় সোশাল সাইটে। ডিভোর্সের পর কলকাতায় কেনো শাকিবের সঙ্গে দেখা করতে গেলেন অপু, এ নিয়েও শুরু হয় গুঞ্জন। তবে বিষয়টি এবার কলকাতার একটি দৈনিককে খোলাসা করলেন শাকিব।

ডিভোর্স হয়ে গেলেও ছেলের প্রতি বাবা হিসেবে মমত্ববোধ রয়েছে। এমনটাই যেনো কলকাতার ওই পত্রিকাকে বলতে চাইলেন শাকিব। জানালেন: সম্পর্ক থাক আর না থাক, অপু বিশ্বাস আব্রাহামের মা আর আমি ওর বাবা। ছেলের জন্য হলেও আমাদের দেখা হয়েই যায়। আসলে ওরা শিলিগুড়ি যাচ্ছিল। একটা মানত ছিল সেই কারণে। যাওয়ার পথে আমিই বললাম দেখা করে যেতে। অনেক দিন দেখিনি ছেলেকে, তাই।

বর্তমানে জয়েন্ট ভেঞ্চারেই মেতেছেন শাকিব খান। শুভশ্রীর সঙ্গে মুক্তির প্রতীক্ষায় আছে তার ‘চালবাজ। এদিকে শ্রাবন্তীর সাথে জয়দীপ মুখার্জীর ‘ভাইজান এলো রে’ সিনেমাটি আগামি ঈদে মুক্তি পাওয়ার কথা। এছাড়া এসভিএফ থেকে মুক্তির প্রতীক্ষায় আছে ‘মাস্ক’ নামের আরো একটি ছবি।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published.