Home / মিডিয়া নিউজ / ইমনের নায়িকা কলকাতার সায়নী

ইমনের নায়িকা কলকাতার সায়নী

বাংলাদেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় মুখ ইমন। মডেলিং ও নাটকে জনপ্রিয়তা পেয়ে হয়েছেন সিনেমায় মনোযোগী। অন্যদিকে, সায়নী ঘোষ কলকাতার সিনেমায় এ প্রজন্মের পরিচিত মুখ। শত্রু, কানামাছি, মায়ের বিয়ে ইত্যাদি ছাড়াও বেশকিছু সিনেমার অভিনয় করে পরিচিতি পেয়েছেন তিনি।

চমকপ্রদ খবর হচ্ছে, বাংলাদেশের ইমনের নায়িকা হচ্ছেন ওপার বাংলার সায়নী ঘোষ। তবে কোনো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে নয়, সেখানকার নির্মাতা কৃষের নির্দেশনায় একটি ফিচারধর্মী চলচ্চিত্রে কাজ করছেন ইমন। এর মাধ্যমে দুই বাংলার এই তারকা জুটি বাঁধতে যাচ্ছেন। খবরটি জানিয়েছেন নায়ক ইমন।

এর আগে সেখানকার বিজ্ঞাপনে কাজ করেছিলেন, অন্য কোনো কাজ করেননি তিনি। চ্যানেল আই অনলাইনকে ইমন বলেন: চলচ্চিত্রটির নাম ‘সিনেমার পর্দার সব চরিত্র কাল্পনিক’। ৫ এপ্রিল কলকাতা যাচ্ছি। একদিন গ্রুমিং করে ৬ থেকে ১২ এপ্রিল সেখানে শুটিং হবে।

ছবিটি নিয়ে তিনি আরো বলেন: কলকাতার প্রযোজক তপন দাদার সাথে পরিচয় ছিল। তার মাধ্যমে কৃষ আমার সাথে যোগাযোগ করে। আমার অভিনীত লালটিপ ও গহীন অরণ্যে এই ছবি দেখে আমাকে পছন্দ করেন। তারপর সবকিছু জেনে কাজটি করতে রাজি হই।

‘সিনেমার পর্দার সব চরিত্র কাল্পনিক’ এই ফিচার ছবিটির ব্যাপ্তিকাল ৬০ মিনিট। ইমন-সায়নী ঘোষ ছাড়াও অভিনয় করবেন কলকাতার অভিনেতা বিশ্বজিৎ।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published.