Home / মিডিয়া নিউজ / টাকার জন্য পতিতাবৃত্তি ছাড়াও কী করেন মৌসুমী হামিদ? জানলে চমকে যাবেন

টাকার জন্য পতিতাবৃত্তি ছাড়াও কী করেন মৌসুমী হামিদ? জানলে চমকে যাবেন

পাগল বেশে সবসময় ঘুরে বেড়ায় রহস্যময় যুবক রমি। অন্যদিকে দিনের বেলায় পান বিক্রি করে

আর রাতের বেলায় পতিতাবৃত্তি করে বেড়ায় মলি নামের এক মেয়ে। যে কিনা অজানা

কারণে মাঝে মাঝে কোথায় যেন হারিয়ে যায়, আবার ফিরেও আসে।

ঐ এলাকার মতিন নামের একটি ছেলে মলিকে পছন্দ করে। ছোটখাট গুণ্ডামি করাই যার কাজ।

মলির খুব ভাব তার সাথে। কিন্তু রমিপাগলা এটা সহ্য করতে পারে না। পাগল হলেও তার মনের মধ্যে মলির জন্য প্রেম জন্মে। এদিকে মাঝে মাঝে মাঝে মলি যে রাতের বেলায় কোথায় যেন হারিয়ে যেত, তারও খোঁজ মেলে। দিনের বেলায় পান বিক্রেতা আর রাতের বেলায় পতিতাবৃত্তি করা ছাড়াও মধ্যরাতে টাকার বিনিময়ে মানুষ খুন করে সে। কিন্তু রমি পাগল কি আসলেই পাগল? নাকি অন্য কিছু?

উত্তর মিলবে ব্যতীক্রমধর্মী এক গল্প নিয়ে সম্প্রতি নির্মিত এক ঘণ্টার বিশেষ নাটক ‘ভেল্কি’ দেখার পর। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন, তরুণ নির্মাতা শরিফুল ইসলাম শামীম। নাটকটিতে রমি পাগলের চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নুর সজল। আর পান বিক্রেতা বহুরূপী নারীর চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ।

এই প্রথমবার সজলকে এই ধরনের একটি চরিত্রে দেখা যাবে, যা সম্পূর্ণই রহস্যে ঘেরা। এই নাটকে আরও রয়েছেন মাজনুন মিজান, জীবন, শিলা, আশিক, শাহিন প্রমুখ। নাটকটি শুক্রবার রাত নয়টায় মাছরাঙ্গা টেলিভিশনে প্রচারিত হবে।

এ প্রসঙ্গে অভিনেতা সজল বলেন, ‘এ এক ব্যতিক্রমর্ধী অভিজ্ঞতা। পাগল চরিত্রটি করার জন্য আমাকে একবারে চরিত্রের সাথে মিশে যেতে হয়েছে। শুধু তাই নয়, এই চরিত্রটি করার জন্য যে কস্টিউম নিতে হয়েছে তা সত্যিই এক ব্যতীক্রমী অভিজ্ঞতা।’

এই ভিন্ন আঙ্গিকের নাটকটির পরিচালক শরিফুল ইসলাম শামীম বলেন, ‘অনেকদিন ধরে ভাবছিলাম, গতানুগতিক গল্পে থেকে বেরিয়ে এসে এক ভিন্নধর্মী কাহিনী নিয়ে নাটক নির্মাণ করব। এই নাটকটি নির্মাণের মধ্যে দিয়ে আমি সেটা করতে পেরেছি। যেহেতু গল্পটি আমার নিজের, আমি আমার মনের মত করে এর কাহিনী সাজেয়েছি।’

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *