Home / মিডিয়া নিউজ / দুঃখের বিষয় শাকিব খান দেশে নেই : অনন্ত

দুঃখের বিষয় শাকিব খান দেশে নেই : অনন্ত

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন। বিদেশের

সিনেমার মতো অ্যাকশন তার সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন। তিনি অনন্ত জলিল।

দীর্ঘ আট বছর পর নতুন সিনেমা নিয়ে হাজির হয়েছেন এ নায়ক। ঈদ উপলক্ষে গত (১০ জুলাই)

দেশের ১১৫টি হলে মুক্তি পেয়েছে অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’ সিনেমাটি। বরাবরের মতো এবারও তার সঙ্গী হয়েছেন বর্ষা। বর্তমানে এ সিনেমার প্রচার-প্রচারণা নিয়ে দেশের নানান প্রান্তে যাচ্ছেন অনন্ত-বর্ষা। এর পাশপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত প্রচারণা চালিয়ে যাচ্ছেন তারা উভয়ই। এর ধারাবাহিকতায় রোববার (১৭ জুলাই) ভিডিওসহ একটি স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল।

ক্যাপশনে লেখেন, “আসসালামু আলাইকুম। আগামীকাল ১৮ই জুলাই, সন্ধ্যা ৭টায় যমুনা ব্লক ব্লাস্টারে আমাদের ‘দিন-The day’ মুভিটি দেখার জন্য আমাদের সবার প্রিয় ৭৪জন শিল্পীগণকে আমন্ত্রণ জানিয়েছি। আমাদের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রী তারা সবাই থাকবেন। আমাদের সবার শ্রদ্ধেয় আলমগীর সাহেব, ফারুক সাহেব, সোহেল রানা সাহেব, ইলিয়াস কাঞ্চন সাহেব,উজ্জ্বল সাহেব,রুবেল

ভাই,ফেরদৌস ভাই, রিয়াজ ভাই,ববিতা আপা, রোজিনা আপা,সুচরিতা আপা, চম্পা আপা থেকে শুরু করে নতুন প্রজন্মের প্রিয় মুখ সিয়াম আহমেদ, আরিফিন শুভ,বাপ্পি,ইমন,নিরব এবং অন্যান্য সবার হাত ধরে বাংলাদেশ চলচ্চিত্র ইন্ডাস্ট্রি অনেকদূর এগিয়ে যাবে বলে আশা করি। সবার সাথে বসে আমি এবং বর্ষা ‘দিন-The day’ মুভিটি দেখবো ইনশাআল্লাহ।”

তিনি আরও বলেন, “দুঃখের বিষয় এই যে শাকিব খান এবং আরও দুই-তিন জন শিল্পী দেশে নেই, যদি তারা দেশে থাকতো তাহলে তাদেরকে নিয়েও মুভিটি একসাথে দেখা যেত। দর্শকদের প্রতি কৃতজ্ঞতা না জানিয়ে পারছি না। আপনাদের ভালোবাসায় আমরা মুগ্ধ। এভাবেই আমাদের এবং বাংলা চলচ্চিত্রকে ভালোবাসা দিয়ে অনুপ্রাণিত করবেন আশা করি। প্রিয় সাংবাদিক ভাই ও বোনেরা, আপনারা সবাই আমন্ত্রিত। ইনশাআল্লাহ দেখা হচ্ছে সবার সাথে আগামীকাল সন্ধ্যা ৭টায়, যমুনা ব্লক ব্লাস্টারে। ধন্যবাদান্তে। অনন্ত–বর্ষা।”

প্রসঙ্গত, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। সিনেমাটির বাজেট ১০০ কোটি টাকা। এই সিনেমার বাংলাদেশের অংশের প্রযোজক অনন্ত জলিল। অর্থাৎ বাংলাদেশে শুটিংয়ে যে অর্থ ব্যয় হয়েছে, তিনি সেই অংশটুকুতেই লগ্নি করেছেন। অন্যান্য দেশের শুটিংয়ে ব্যয় বহন করেছে ইরানি প্রযোজক। বাজেটের কারণে বেশ আগে থেকেই আলোচনায় রয়েছে ‘দিন-দ্য ডে’। মুক্তির পরেও কম আলোচনা-সমালোচনা হয়নি।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *