Home / মিডিয়া নিউজ / নায়িকাদের মা হওয়ার সিদ্ধান্ত নিতে কলিজা লাগে: ফারিয়া

নায়িকাদের মা হওয়ার সিদ্ধান্ত নিতে কলিজা লাগে: ফারিয়া

মা হচ্ছেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমণি। সোমবার তার মা হওয়ার সাংবাদিকদের নিজেই জানিয়েছেন।

তার অনাগত এই সন্তানের বাবা শরিফুল রাজ। সোমবার গুলশানের একটি হাসপাতাল থেকে শারীরিক

পরীক্ষা করিয়ে বেরিয়েই একসঙ্গে একটি ছবি পোস্ট করেন রাজ। সেখানে পরীমনিকে ধন্যবাদ জানিয়ে নিজেকে অভিনন্দিত করেছেন রাজ।

সেই ছবির কমেন্টবক্সে অনেকেই জানিয়েছেন অভিনন্দন।

এদিকে পরীমণির মা হওয়ার সিদ্ধান্তকে সাহসী পদক্ষেপ বলে উল্লেখ করেছেন নাটকের অভিনেত্রী ফারিয়া শাহরিন। যিনি লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে ২০০৭ সালে শোবিজে পা রাখেন। তারপর পড়াশোনার জন্য ছিলেন দেশের বাইরে। ফিরেছেন ২০১৯ সালে। স্বল্প বিরতি নিয়ে ব্যস্ত হয়েছেন অভিনয়ে। আলোচিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে দর্শকদের কাছে ‘অন্তরা’ নামে পরিচিতি পেয়েছেন এই ফারিয়া।

পরীমণির মা হওয়ার বিষয় সাধুবাদ জানিয়ে ফারিয়া শাহরীন ফেসবুকে লেখেন, আমি খালা হচ্ছি, আর সব সাংবাদিকরা মামা হচ্ছেন ব্যাপারটা খুবই আনন্দের। পরীমণি ও রাজের জন্য অনেক অনেক শুভ কামনা। এতো সাহসী পদক্ষেপের জন্য কলিজা লাগে ভাই।

পরীমণিকে বড় নায়িকা উল্লেখ করে ফারিয়া লিখেন, এতো বড় নায়িকা হয়েও ক্যারিয়ারের এই পর্যায়ে মা হওয়ার সিদ্ধান্ত নিতে সবাই পারে না। পরীমণি দেখেই পারলো। ভালো থাকুক এই লাভ বার্ড। ভালোভাসে দুনিয়ায় আসুক তাদের অনাগত সন্তান। অনেক অনেক শুভ কামনা রইলো।’

এদিকে সন্তানের খবর জানিয়ে পরীমণি সমকালকে বলেন, ‘আমাদের বিয়ের চার মাস হতে চলেছে। সপ্তাহ তিনেক আগে আমরা জানতে পারি যে আমি মা হতে যাচ্ছি। প্রথম মাস চলছে। মা হওয়ার খবর শোনার পর যেদিন হাসপাতাল থেকে বের হয়েছি, মনে হচ্ছিল, আমি যেন উড়ছিলাম। ভাবছিলাম, আল্লাহ রে, দুনিয়াদারি কেমন যেন হয়ে গেল। মনে হয়েছে, বিশাল পাখা হয়ে গেছে আমার। আমি পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল উইমেন। অনেক শক্তি আমার।’ পরীমনি জানান, চিকিৎসক তাকে একটু সাবধানে চলাফেরা করতে বলেছেন। আপাতত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.