Home / মিডিয়া নিউজ / হাতি দেখে লোভ সামলাতে পারলেন না শ্রাবন্তী, নেটে তুমুল হইচই

হাতি দেখে লোভ সামলাতে পারলেন না শ্রাবন্তী, নেটে তুমুল হইচই

একের পর সংসার ভাঙা আর নানান কারণে সমালোচনার শীর্ষে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

তার প্রতিটা কাজই সমালোচনা বা হাসির খোরাক দেয় নেটিজেনদের। এবারও হয়েছে তাই।

এবার হাতি দেখে আর লোভ সামলাতে পারেননি লাস্যময়ী শ্রাবন্তী। নিয়েছেন কাছে টেনে। হাতির সঙ্গে তুলেছেন ছবি।

আপলোড দিয়েছেন ফেসবুকে। আর তাতেই হইচই শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। এগুলোতে দেখা যায়, একটি বিশাল হাতির সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

বেশ কিছু দিন আগে পাহাড়ি অঞ্চলে ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী। ধারণা করা হচ্ছে, তখনই হাতির দেখা পান তিনি। আর হাতি দেখে ছবি তোলার লোভ সামলাতে পারেননি। ব্ল্যাক জিনস ও সাদার উপর গোলাপি ফুলের ফ্লোরাল ক্যাজুয়াল শার্ট পরে দাঁড়িয়ে পড়লেন হাতির নিকটে।

এই ছবিগুলোর নিচে অগণিত মন্তব্য জমা হয়েছে। কেউ লিখেছেন, ‘দুজনকে ভালো মানিয়েছে। বিয়ে করে নিন’, কেউ শ্রাবন্তীর শরীরী গড়নকে কটাক্ষ করে লিখেছেন, ‘হাতি দুটো খুব সুন্দর’, আরেকজন মন্তব্য করেছেন, ‘আপনাকে হাতিই সন্তুষ্ট করতে পারবে’।

এরকম নেতিবাচক-আক্রমণাত্মক মন্তব্য নিয়মিতই পান শ্রাবন্তী। তাই বিষয়টা সয়ে গেছে। এগুলো নিয়ে কখনোই প্রতিক্রিয়া জানান না তিনি।

এদিকে শ্রাবন্তীর বর্তমান ব্যস্ততা সিনেমা নিয়েই। যদিও পশ্চিমবঙ্গের গত বিধানসভা নির্বাচনে অংশ নিয়েছিলেন তিনি। তবে জিততে পারেননি। তাই পুনরায় সিনেমায় ব্যস্ত হয়েছেন।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘লকডাউন’। বর্তমানে কাজ করছেন বেশ কয়েকোটি সিনেমায়। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘বীরপুরুষ’, ‘নবজীবন বীমা কোম্পানি’, ‘কাবেরী অন্তর্ধান’, ‘খেলাঘর’, ‘ধাপ্পা’ ইত্যাদি।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.