Home / মিডিয়া নিউজ / বাস চালিয়ে ভাইরাল তামান্না

বাস চালিয়ে ভাইরাল তামান্না

বলিউড তথা দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। ‘বাহুবলি’ ছবিতে তাকে দেখা গিয়েছিল

‘অবন্তিকা’র চরিত্রে অভিনয় করতে। শুধু বাহুবলি নয়, বলিউডের বহু ছবিতে তিনি নায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকের মনে দাগ কেটেছেন।

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তামান্না ভাটিয়া। ইনস্টাগ্রামে তার নিজের প্রোফাইলে থেকে মাঝে মধ্যেই নানা

ধরনের পোস্ট করেন। কখনও মজার ভিডিও আবার কখনও বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করেন তিনি। ১১.৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে তার। সম্প্রতি তামান্নার একটি ভিডিও পোস্ট ভাইরাল হয়েছে। অভিনেত্রীর ঐ ভিডিও দেখে বহু মানুষ প্রশংসা করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, বাস চালাচ্ছেন তামান্না। এর আগে অবশ্য বিভিন্ন ছবিতে তাকে গাড়ি চালাতে দেখা গেছে। কিন্তু বাস চালানো তো আর চাট্টিখানি কথা নয়। তার জন্য দরকার কঠোর অনুশীলন। তামান্না অনয়াসেই বাসটি চালাচ্ছেন।

এ ভিডিও দেখে অনেকেই কমেন্টে তাকে প্রশ্ন করেছেন, তাহলে কি অভিনয় ছেড়ে অন্য পেশায় যাচ্ছেন তামান্না?

তামান্নার উত্তর- এটি তার একটি সিনেমার দৃশ্য। সাউথ ইন্ডিয়ান ছবির লিড চরিত্রে অভিনয় করছেন তিনি এবং সেই ছবির জন্যই তিনি বাস চালানো শিখেছেন।

কোভিড বিধি মেনেই হচ্ছে শুটিং। তাই বাস চালানোর সময় মুখে মাস্ক পরে ছিলেন তামান্না। এ ভিডিও পোস্ট করে তিনি লেখেন, যখন কাজের জন্য বাস চালাতে হয়, তখন খুব অন্যরকম অনুভূতি হয়।

মেনস্ট্রিম ছবির জন্যই বাস চালানো শিখেছেন তিনি। তার ফ্যানেদের তিনি জানিয়েছেন, অভিনয় ছাড়ার প্রশ্নই নেই। অভিনয়ের জন্য অনেক কিছুই শিখতে হয়। তবে বাস চালানো শিখে তামান্না বেশ গর্বিত। তাও তিনি জানিয়েছেন ভক্তদের।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *