Home / মিডিয়া নিউজ / তারকাদের বোন বিয়ে করে আলোচনায় তাঁরা

তারকাদের বোন বিয়ে করে আলোচনায় তাঁরা

সফলতা ও জনপ্রিয়তাকে একই মানদণ্ডে বিচার করা যায় না। কর্মক্ষেত্রে সফল হয়েও অনেকে জনপ্রিয়তা

লাভ করতে পারেনা। আবার অনেকে তেমন কিছুই করেননি, কিন্তু আলোচিত। খোদ বলিউডে দেখা

গেছে এমন চিত্র। তারকাদের বোন বিয়ে করে আড়ালে থাকা অনেকেই এসেছেন গণমাধ্যমের আলোচনায়। এমন কয়েকজনকে দেখে নেওয়া যাক:

কুমার গৌরব

এক সময় বলিউডে অভিনয় করতেন কুমার গৌরব। ১৯৮১ সালে তাঁর অভিনীত ’লাভ স্টোরি’ ছবি ব্লকবাস্টার হিটও হয়। কিন্তু পরবর্তীতে ধীরে ধীরে তাঁর ক্যারিয়ার তলানিতে গিয়ে ঠেকে। একসময় সুপারস্টার সঞ্জয় দত্তের বোন নম্রতা দত্তকে বিয়ে করে গণমাধ্যমের দৃষ্টি কেড়ে নেন কুমার গৌরব।

আয়ুশ শর্মা

খুব সাধারণ একজন থেকে রাতারাতি তারকা বনে গেছেন সালমানের ভগ্নীপতি আয়ুশ শর্মা। ২০১৪ সালে সালমানের বোন অর্পিতা খানকে বিয়ে করে আলোচনায় আসেন আয়ুশ। এরপর তাঁকে প্রায়ই বলিউডের বিভিন্ন পার্টিতে দেখা যেত। এখন তিনি বলিউড অভিনেতা। কিছুদিন আগে ’লাভরাত্রী’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় আয়ুশের।

অতুল অগ্নিহোত্রী

সালমানের আরেক ভগ্নীপতি অতুল অগ্নিহোত্রী। পেশায় তিনি একজন প্রযোজক। তবে প্রযোজক হিসেবে তিনি যতটা না আলোচিত, তার চেয়ে বেশি আলোচিত সালমানের বোন আলভিরা খানকে বিয়ে করে। সালমানের বেশকিছু ছবিও প্রযোজনা করেছেন তিনি। ১৯৯৫ সালে আলভিরার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অতুল।

ভারত তাখতানি

তিনি পেশায় একজন ব্যবসায়ী। অভিনেত্রী এশা দেওলের স্বামী। সানি ও ববি দেওলের ভগ্নীপতি। ২০১২ সালে এশাকে বিয়ের পর থেকে রীতিমত তারকা হয়ে উঠেছেন ভারত তাখতানি।

নিখিল নন্দা

তিনি রণবীর, কারিনা ও কারিশমা কাপুরের মতো তারকাদের পরিবারের সদস্য হলেও তারকা নন। পেশায় ব্যবসায়ী। বচ্চন পরিবারের জামাই হিসেবে নিখিল বেশ আলোচিত। ১৯৯৭ সালে অভিষেক বচ্চনের বোন শ্বেতা বচ্চনকে বিয়ে করে আলোচনায় আসেন নিখিল।

ভারত সাহনি

দিল্লীর একজন আবাসন ব্যবসায়ী ভারত সাহনি। কিন্তু তিনি ভারতে বেশ পরিচিত। কারণ তিনি কাপুর পরিবারের জামাই। ২০০৪ সালে রণবীর কাপুরের বড় বোন রিদ্ধিমা কাপুরকে বিয়ে করে গণমাধ্যমের দৃষ্টি কেড়ে নেন ভারত সাহনি।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *