Home / মিডিয়া নিউজ / আলিয়ার পঞ্চপ্রেমের কাহিনি

আলিয়ার পঞ্চপ্রেমের কাহিনি

যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে চলতি বছরের এপ্রিলে প্রেমিক রণবীর কাপুরের গলায় মালা পরাবেন আলিয়া ভাট। সেভাবেই চলছে প্রস্তুতি।

তবে আলিয়ার একমাত্র প্রেমিক রণবীর নন। প্রেমিকের তালিকায় রণবীরের অবস্থান পঞ্চম স্থানে।

এর আগে চার জনের সঙ্গে সম্পর্কে ছিলেন আলিয়া। যদিও সেসব প্রেম নিয়ে তিনি কখনও

প্রকাশ্যে কিছু বলেননি। কেবল রণবীরের সঙ্গে তাঁর প্রেমের বিষয়টি সামনে এনেছেন।

স্কুল জীবনে আলিয়ার প্রেমের রাজ্যে প্রবেশ। তাঁর প্রথম প্রেমিক ছিলেন রমেশ দুবে। দুজনেই ‘যমুনাবাই নার্সিং স্কুল’-এ পড়াশোনা করতেন। রমেশ দুবে মিডিয়ার বাইরের মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে তেমন সরব নন তিনি। একই জায়গায় পড়াশোনার সুবাদে আলিয়ার সঙ্গে তার প্রেম জমে ওঠে। যদিও সেই প্রেম স্কুলের গণ্ডি পেরোয়নি।

বলিউডে পা রাখার আগে আরও একটি প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন আলিয়া। প্রেমিকের নাম ছিল আলি দদরকার। অনেক দিনই সম্পর্কে ছিলেন তাঁরা। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যেত তাঁদের। তবে বলিউডে নাম লেখানোর পর সেই সম্পর্ক ভেঙে যায়।

করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে প্রবেশ করেন আলিয়া। এই সিনেমায় অভিনয়ের সূত্রে সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কে জড়ানোর খবর শোনা যায়। যদিও দুজনের কেউ সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি। গুঞ্জন আছে, পরবর্তী সময়ে আরেক তারকা অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে নায়কের ঘনিষ্ঠতার কারণে প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসেন আলিয়া।

এরপরই বলি পাড়ায় খবর ছড়ায়, বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে ডেট করছেন আলিয়া। পরবর্তী সময়ে বরুণের প্রেমিকা (বর্তমানে স্ত্রী) নাতাশা দালালের কথা প্রকাশ্যে আসতেই বরুণ-আলিয়ার প্রেমের গল্প চাপা পড়ে।

আলিয়ার সবশেষ প্রেম রণবীর কাপুর। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অভিনয়ের সূত্র ধরে কাছাকাছি আসেন রণবীর-আলিয়া। তখন আরেক বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর। কিন্তু আলিয়ার ভালোবাসা রণবীরকে এতোটাই আকর্ষণ করেছিল যে, ক্যাটের ডাক উপেক্ষা করতে পিছপা হননি।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.