Home / মিডিয়া নিউজ / বিয়ে নিয়ে ফারিয়ার চোর-পুলিশ খেলা

বিয়ে নিয়ে ফারিয়ার চোর-পুলিশ খেলা

দ্বিতীয় বিয়ে নিয়ে শবনম ফারিয়া যেন চোর-পুলিশ খেলায় মেতে উঠেছেন। কয়েক মাস ধরে এই

খেলা খেলছেন তিনি। সেই খেলা দেখা যাচ্ছে তার ইনস্টাগ্রামে। পুলিশের ভূমিকায় অবতীর্ণ

হওয়া গণমাধ্যমগুলো ঠিকই ধরে ফেলেছেন তার এই কারসাজি। কিন্তু উপযুক্ত তথ্য-প্রমাণের অভাবে খেলার চূড়ান্ত ফলাফল জানা যাচ্ছিল না।

এবার আর পার পেলেন না। ঠিকই পুনরায় বিয়ের তথ্যটি আপন শক্তিতে বেরিয়ে এসেছে।

জানা গেছে, দুই মাস আগে জাহিন নামের এক তরুণের সঙ্গে বিয়ের কাজটা সেরে ফেলেছেন তিনি। ইনস্টাগ্রামে একাধিকবার নতুন স্বামীর ছবি প্রকাশ করেছেন। লিখেছেন হৃদয় নিংড়ানো মিষ্টি প্রেমের কাব্য।

সবশেষ ফারিয়া যখন শুক্রবার ঈদ পরবর্তী পারিবারিক আয়োজনের কয়েকটি ছবির স্লাইড ভিডিও প্রকাশ করেন, তখন বিষয়টি আরও স্পষ্ট হয়ে ওঠে। খবর প্রকাশ করে একাধিক গণমাধ্যম।

এদিকে বিয়ের খবর ফাঁস হওয়ায় ক্ষুব্ধ ফারিয়া। তিনি একটি গণমাধ্যমকে ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, তার মন্তব্য ছাড়া সবাই সংবাদটি প্রকাশ করেছেন বলে আর কিছু বলতে রাজি নন।

যদিও গতকাল বিয়ের সত্যতা নিশ্চিত হতে ফারিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়। এমনকি হোয়াটসঅ্যাপেও কোনো সাড়া মেলেনি। জানা যায়, এ দিন তিনি কোনো গণমাধ্যমের কল রিসিভ করেননি।

পরে ফারিয়ার ফুফু জেসমিন সুলতানা ঢাকা মেইলকে বিয়ের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, দুই মাস আগে বিয়ে হয়েছে ফারিয়ার। বাবার বাসায় ঘরোয়াভাবে সম্পন্ন হয়েছিল সে বিয়ে। তবে এখনও শ্বশুর বাড়ি যায়নি। কারণ বিয়ের আনুষ্ঠানিকতা এখনও সম্পন্ন হয়নি। সেসব সম্পন্ন হলেই শ্বশুর বাড়ি যাবে ফারিয়া।

ফারিয়া প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন ২০১৯ সালে। হারুনু রশীদ অপুর সঙ্গে দীর্ঘদিনের প্রেমের ফসল ছিল সেই বিয়ে। কিন্তু অল্পদিন পরেই তাদের দুজনের পথ দুদিকে বেঁকে যায়। ফলস্বরূপ, মাত্র ১ বছর ৯ মাসের মাথায় বিচ্ছেদের পথ বেছে নেন তারা।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *