Home / মিডিয়া নিউজ / রিয়াজ-শাবনূরের মান রাখতে পারবেন বাপ্পী-অপু?

রিয়াজ-শাবনূরের মান রাখতে পারবেন বাপ্পী-অপু?

২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি। যেটার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন

রিয়াজ ও শাবনূর। দেবাশীষ বিশ্বাস পরিচালিত সিনেমাটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল।

শহর থেকে গ্রাম সবখানে এই সিনেমার আবেদন ছড়িয়ে পড়েছিল।

দুই দশক পর এবার মুক্তি পেল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। আজ শুক্রবার (১১ ফেব্রুয়ারি)

থেকে দেশের ২৫টি সিনেমা হলে মুক্তি প্রদর্শিত হচ্ছে এটি। তবে এবার রিয়াজ-শাবনূর নন, দেবাশীষ জুটি করেছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও নায়ক বাপ্পী চৌধুরীকে।

যদিও নির্মাতা জানিয়েছেন, এটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল নয়। সম্পূর্ণ নতুন গল্পে এটি নির্মিত হয়েছে। কেবল নামে মিল রয়েছে দুটি সিনেমার মধ্যে। এরপরও প্রশ্ন উঠছে, রিয়াজ-শাবনূর জুটির মান রাখতে পারবেন কিনা বাপ্পী-অপু। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ দর্শকের কাছে যেই গ্রহণযোগ্যতা পেয়েছিল, সেই ধারা কি অব্যাহত রাখতে পারবেন নতুন জুটি? প্রশ্নগুলোর উত্তর মিলিয়ে নেওয়া যাবে কয়েকদিন পর।

রোম্যান্টিক ও কমেডি ঘরানার সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। বাপ্পী-অপু ছাড়াও এতে অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলী প্রমুখ। নির্মাতা দেবাশীষ জানিয়েছেন, মুখ্য চরিত্রে বাপ্পী-অপু থাকলেও এই সিনেমার নায়ক সাদেক বাচ্চু। রহস্যটা অবশ্য খোলাসা করেননি তিনি। সিনেমা হলে গিয়েই এর কিনারা করতে হবে।

এই সিনেমার সঙ্গে যুক্ত দু’জন গুণী মানুষ এখন বেঁচে নেই। একজন সাদেক বাচ্চু, অন্যজন এর সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল। সিনেমাটিতে গান গেয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনায় আরও আছেন ইমন সাহা, শ্রী প্রীতম ও আকাশ সেন। সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *