Home / মিডিয়া নিউজ / ‘বসন্ত বিকেল’-এ বিয়ে করলেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ

‘বসন্ত বিকেল’-এ বিয়ে করলেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ

সম্প্রতি কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মিকে বিয়ে করেছেন আলোচিত ক্রিকেটার নাসির হোসেন। এই বিয়ে নিয়ে সমালোচনা চলছেই।

এই সমালোচনার মাঝেই আগুনে ঘি ঢেলেছেন নাসিরের সাকেব প্রেমিকা চিত্রনায়িকা সুবাহ শাহ হুমায়রা।

সেই আলোচনা-সমালোচনার মাঝেই এবার বিয়ে করলেন সুবাহ। বর আরেক অভিনেতা তানভীর তনু।

জানা গেছে, টাংগাইলের করটিয়া জমিদার বাড়িতে বড় আয়োজনের মাঝেই তাদের বিয়ে সম্পন্ন হয়। অনেকেই ভাবতে পারেন- তাহলে কি নাসিরকে দেখানোর জন্যই হুট করে বিয়ে করলেন সুবহা?

বিষয়টি ঠিক তা নয়। বিয়ে সুবহা করেছেন কিন্তু সেটি সিনেমার শুটিংয়ে। সুবহা বর্তমানে ব্যস্ত রয়েছেন রফিক সিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমার কাজ নিয়ে। এই সিনেমার দৃশ্যে তানভীর তনুকে বিয়ে করতে দেখা যাবে।

এ প্রসঙ্গে পরিচালক রফিক শিকদার বলেন, টাংগাইলের করটিয়া জমিদার বাড়িতে ছবির শেষ লটের শুটিং চলছে। আর মাত্র একদিন শুটিং করলেই ক্যামেরা ক্লোজ হবে। এরপর ডাবিং শেষে সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে। শিগগিরই ছবিটি মুক্তি পাবে।

পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুই হিন্দু যুবক ও যুবতীর প্রেমের পরিণতির গল্প নিয়ে নির্মাণ হচ্ছে ‘বসন্ত বিকেল’। এটি রফিক শিকদার পরিচালিত তৃতীয় সিনেমা। সুবাহ ও তানভীর তনু ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা শিপন মিত্র।

আরবিএস টেক লিমিটেডের প্রথম প্রযোজিত সিনেমা ‘বসন্ত বিকেল’। পরিচালক রফিক শিকদার একই সঙ্গে এ সিনেমার গল্পকার, সংলাপ রচয়িতা এবং চিত্রনাট্যকার। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন সামসুজ্জামান

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.