Home / মিডিয়া নিউজ / আইটেম গার্ল রূপে পূজা চেরি

আইটেম গার্ল রূপে পূজা চেরি

পূজা চেরি। ঢালিউডের শীর্ষ নায়িকা বনে গেছেন মাত্র দুই ছবির সফলতায়। আবেদনময়ী পূজার

শারীরিক গড়ন দিয়ে ‘নূর জাহান, পোড়ামন টু, দহন, প্রেম আমার টু ছবি দিয়ে আলোচনায়। সব ছবিতেই নিজেকে নতুন করে ফুটিয়ে তুলেছেন তিনি।

সম্প্রতি ‘সাইকো’ নামের চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। আর সেই ছবির একটি দৃশ্যে আইটেম

গার্ল হয়ে ধরা দিয়েছেন পূজা। যেখানে নিজেকে আবেদনময়ী হিসেবে দর্শকদের সামনে তুলে ধরেছেন।

অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ ছবির শুটিং বর্তমানে চট্টগ্রামে চলছে। ছবিটিতে শহীদুজ্জামান সেলিম ও রোজি সিদ্দিকীর মেয়ে চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। শুটিংয়ের কিছু ছবিতে দেখা গেছে বাবা-মায়ের সঙ্গে মিষ্টি মেয়ে পূজার খুনশুটি।

ছবিটির বিষয়ে নির্মাতা অনন্য মামুন বলেন, শহীদুজ্জামান সেলিম ভাই একজন প্রভাবশালী রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করছেন। তার স্ত্রী রোজি আপাকে দেখা যাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকার চরিত্রে। একটা পারিবারিক গল্প আবহ দেখা যাবে। পাশাপাশি থাকবে রোমান্স, থ্রিলার ও অ্যাকশন।

এ প্রসঙ্গে পূজা বলেন, প্রথমবার সেলিম আংকেল ও রোজি আন্টির সঙ্গে অভিনয় করছি। নতুন অভিজ্ঞতা। খুব হেল্পফুল দুজন মানুষ। অনেক কিছু শিখছি তাদের কাছ থেকে। তারা একদম বাবা-মায়ের মতোই আদর করছেন। ‘সাইকো’ ছবিতেও দারুণ একটি টিম হয়েছে আমাদের। কাজ করছি হৈচৈ করে।

আরবিএস এন্টারটেইনমেন্ট ও সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য এ ছবিতে পূজা চেরীর সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক রোশান। এ নায়ককে দেখা যাবে কিডন্যাপ হওয়া পূজাকে উদ্ধার করা একজন অফিসারের চরিত্রে।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.