Home / মিডিয়া নিউজ / “সুখবর আসছে মোশারফ করিমের ভক্তদের জন্য”

“সুখবর আসছে মোশারফ করিমের ভক্তদের জন্য”

মোশারফ করিম,বাংলাদেশের একজন নামকরা অভিনেতা কম ,তাকে কিংবদন্তি অভিনেতার তালিকায়,

তালিকা ভুক্ত করা যায়। তিনি দর্শকের মনে এমন ভাবে জায়গা করে নিয়েছে যা বলা বাহুল্য।

তিনি একজন ভার্সেটাইল এক্টর। তার অভিনয় তার অভিনয়ের ধরন যেনো মনোমুগ্ধকর। বছরের

পর বছর দর্শকের মনোরঞ্জনের কথা মাথায় রেখে দিনের পর দিন তিনি তার অভিনীত কাজ গুলো করে গিয়েছে।তার অগাত পরিশ্রমের ফল এখন তার হাজারো দর্শক।

ঈদ মানেই আনন্দ আর ঈদ মানে ঈদের সাত দিনে আয়োজিত বিভিন্ন নাটক ও চলচ্চিত্র,সেই সাথে অনেক মজার মজার আড্ডা। কিন্তু ঈদের স্বাদ দিগুন হয়ে উঠে ,যখন কোনো ফানি নাটক দিয়ে দিন টা শুরু হয়। আর ফানি ক্যারেক্টার সেখানে মোশারফ করিম থাকবে না তাহলে তো হলো না।ঈদের মজাদার ফানি নাটক মানেই মোশারফ করিমের নাটক। ঈদ মানেই তার নতুন নাটকের আগমন।

প্রতি ঈদে মোশাররফ করিম অভিনয় করা নাটক ‘জমজ’ নাটককে ঘিরে দর্শকের আলাদা আগ্রহ যেনো দিন দিন বেড়েই চলছে এবং এটা অনেক বেশি নজরে পরার মতো অবস্থা। তার অভিনীত জমজ সিরিজের প্রথম নাটকে তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন । সেই থেকে তার এই নাটকের প্রতি দিন দিন দর্শকের চাহিদা বেরেই চলছে।

নাটকের এত এত ভিউয়ারস দেখে এবং দর্শক চাহিদা ও জনপ্রিয়তা বিবেচনা করে নির্মিত হয়েছে ১৩টি সিক্যুয়েল। প্রতি ঈদে টিভির পর্দায় জমজ নাটকের সিক্যুয়েল যেনো থাকতেই হবে।

কিন্তু কিন্তু করোনা কালীন মহামারীর কারণে গত ঈদে এই নাটকের কোনো সিক্যুয়েল নির্মিত হয়নি। গত ঈদে নির্মাণ না হলেও চিন্তার কোনো কারণ নেই।কারণ খুশির সংবাদ নিয়ে এসে সবার প্রিয় অভিনেতা মোশারফ করিম। এবারের ঈদের আয়োজনে থাকছেন মোশারফ করিম ,সাথে আছে “জমজ” ,কিন্তু একটু আলাদা ভাবে!! কেননা নির্মাণ হয়েছে ‘যমজ ১৪’। নাটকটির আগের সিক্যুয়েলে তিনটি চরিত্রে অভিনয় করতে দেখা গেছে মোশাররফ করিমকে। কিন্তু নতুন সিক্যুয়েলে চারটি চরিত্রে হাজির হবেন এই অভিনেতা। বিষয়টি জানিয়েছেন নাটকটির নির্মাতা।

এবার দেখা যাবে একই সঙ্গে চারজন মোশারফ করিমকে।

‘যমজ ১৪’ রচনা করেছেন অভিনেতা-নির্মাতা কচি খন্দকার। এতে নির্মাতা নিজেও অভিনয় করছেন । অর্থাৎ তাকেও দেখা যাবে নাটকে। বরাবরের মতো এবারো এটি নির্মাণ করছেন আজাদ কালাম। লকডাউনের পূর্বে গাজীপুরের পুবাইলে নাটকটির শুটিং কাজ শেষ হয়েছে বলে জানা গিয়েছে।

নাটকটি নিয়ে মোশাররফ করিম বলেন—‘যমজ’ নাটকের জন্য সব সময় আলাদা করে সময় রাখি। গল্প, চরিত্র নিয়ে আলাদা করে ভাবি। ইচ্ছা থাকা সত্ত্বেও গত ঈদে নাটকটি নির্মাণ সম্ভব হয়নি। তবে এবারের ঈদে দর্শকরা জমজ দেখতে পাবেন। ‘যমজ-১৪’ নাটকে অভিনয়ের লিস্টে নতুন করে যুক্ত হয়েছেন অভিনেত্রী সারিকা। এই নাটকে তাকে জবা চরিত্রে দেখা যাবে। ঈদের চতুর্থদিন আর টিভিতে রাত ৮টা ৩০ মিনিটে নাটকটি সম্প্রচার করা হবে।

Check Also

‘এখন মরলেও তৃপ্তি নিয়ে মরতে পারবো’

ঢাকাই সিনেমায় ষাটের দশক থেকেই সফল পদচারণা সুজাতার। ১৯৬৫ সালের রূপবান চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছিলেন …

Leave a Reply

Your email address will not be published.