Home / মিডিয়া নিউজ / তুমি আমার সারা বছরের শক্তি ও সাহস, মেহজাবীনকে রাজীব

তুমি আমার সারা বছরের শক্তি ও সাহস, মেহজাবীনকে রাজীব

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। কয়েক বছর ধরেই নিপুন অভিনয় দিয়ে

তিনি নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন। তার অধিকাংশ কাজই দর্শক গ্রহণ করছে।

মঙ্গলবার ছিল নাটকের জনপ্রিয় মুখের জন্মদিন। এদিনে তাকে শুভেচ্ছায় ভাসিয়েছেন তার ভক্ত-অনুরাগী ও শুভাকাঙক্ষীরা।

সামাজিক যোগাযোগমাধ্যমগুলো ভাসছে মেহজাবীনের জন্য ভালোবাসায়।এ তালিকায় আছেন জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব। ঘড়ির কাঁটায় রাত ১২টা বাজতেই মেহজাবীনকে শুভেচ্ছায় ভরিয়ে দেন তিনি। আর তাতেই এ নির্মাতা-অভিনেত্রীর প্রেমের গুঞ্জন যেন আরও উসকানি পেল।

মেহজাবীন চৌধুরীর সঙ্গে নাটক ও বিজ্ঞাপনচিত্র নির্মাতা আদনান আল রাজীবের প্রেমের খবর অনেক দিন ধরে শোনা যাচ্ছে। কেউ কিছু না বললেও বিনোদন অঙ্গনে তাদের প্রেম নিয়ে আলোচনা হয়। মেহজাবীনের জন্মদিনে দুজনার একটি ছবি পোস্ট করেছেন আদনান। এর পর আর কারও কিছু বুঝতে বাকি থাকে না।

তবে আজ মেহজাবীনকে জন্মদিনের শুভেচ্ছায় একটু বেশিই আন্তরিক রাজীব। যার ফলে অনেকেই তাদের সম্পর্ক নিয়ে হিসাব কষছেন। শোবিজের অনেকেই আবার রাজীবের পোস্টের নিচে দুজনকে শুভকামনা জানাচ্ছেন।দুজনের একসঙ্গে ছবি দিয়ে আদনান আল রাজীব লিখেছেন— ‘শুভ জন্মদিন, চমৎকার হৃদয়ের মানুষ মেহজাবীন চৌধুরী।

তুমি আমার সারা বছরের শক্তি ও সাহস। তুমি আমার উজ্জ্বল নক্ষত্র।’প্রসঙ্গত মেহজাবীন ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এর পর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। তবে তিনি এখনও কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি।

অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটক নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। এ ছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *