Home / মিডিয়া নিউজ / ১৩ হাজার কিমি দূর থেকে ভালোবাসা পাঠালেন শাকিব

১৩ হাজার কিমি দূর থেকে ভালোবাসা পাঠালেন শাকিব

শিমুলের রক্তিম আভায় প্রকৃতিতে এসেছে বসন্ত। একইদিনে পালিত হচ্ছে বিশ্ব ভালোবাসা দিবসও।

দুটি বিশেষ উৎসব একদিনে হওয়ায় আনন্দের মাত্রাও যেন দ্বিগুণ। তাই প্রিয়জনকে নিয়ে আনন্দ-উচ্ছ্বাসে মেতে উঠেছে মানুষ।

পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসের রঙে তারকারাও রঙিন। নিজেদের আনন্দ ভক্তদের সঙ্গে

ভাগাভাগি করে নিচ্ছেন, শুভেচ্ছা জানাচ্ছেন। বাদ যাননি ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানও। যদিও তিনি রয়েছে সুদূর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। ঢাকা থেকে যে শহরের দূরত্ব প্রায় ১৩ হাজার কিলোমিটার। আটলান্টিক মহাসাগরের তীরে থাকা বিলাসবহুল সেই নগরী থেকেই ঢালিউড কিং পাঠিয়েছেন ভালোবাসা।

ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন শাকিব। যেখানে দেখা গেল, শুভ্র তুষারের মাঝে একটি রেলিংয়ে হেলান দিয়ে দাঁড়িয়ে রয়েছেন কিং খান। তার পরনে শীতপোশাক, মাথায় টুপি, চোখে সানগ্লাস। শাকিবের পুরো গায়ে তুলোর মতো তুষার কণা।

ছবিটির ক্যাপশনে শাকিব লিখেছেন, ‘বসন্ত বাতাসে আজ ভালোবাসার ঘ্রাণ। হৃদয় থেকে হৃদয়ে সেই রঙয়ের ছড়াছড়ি। এমন বন্ধন আমাদের মাঝে সারাবছর থাকুক। প্রকৃতির রঙ ছড়িয়ে যাক সবার মনে। জীবন হোক ভালোবাসাময়।’

গত বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে গেছেন শাকিব খান। দুটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেওয়া এবং অবকাশ যাপনের জন্যই তার এই ভ্রমণ। তবে সেখানে গিয়ে তিনি নাগরিকত্বের আবেদন করেছেন। সেই সঙ্গে ঘোষণা দিয়েছেন, যুক্তরাষ্ট্রে থেকে সিনেমাও করবেন। হলিউডসহ মার্কিন মুলুকের বিভিন্ন স্থানে হবে সিনেমার শুটিং। মুক্তি পাবে রোজার ঈদে।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.