Home / মিডিয়া নিউজ / টাক নিয়ে কাকে খোঁচা দিলেন সৃজিত

টাক নিয়ে কাকে খোঁচা দিলেন সৃজিত

পরিচালক-কবি সৃজিত ও শ্রীজাত জুটির বন্ধুত্বের কথা কমবেশি সবার জানা। সৃজিতের পরিচালিত

সিনেমায় অভিনয়ও করেছেন শ্রীজাত। বন্ধুদের মধ্যে তো খুনসুটি চলতেই থাকে। তাই বলে শ্রীজাতের

মাথার চুল নিয়ে টানাটানি করলেন সৃজিত মুখোপাধ্যায়! তাও আবার প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ায়

শ্রীজাতের চুলের সমস্যা নিয়ে খোঁচা দিলেন পরিচালক। তবে হঠাৎ কবির চুলের প্রসঙ্গ কেন?

রোববার (১২ ডিসেম্বর) সকালে অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় একটি সিনেমার কাস্টিংয়ের জন্য ১০-১২ বছরের শিশু শিল্পীর সন্ধান চেয়ে পোস্ট দেন। সেখানে কমেন্ট করেন শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। খানিকটা রসিকতা করেই এ কমেন্ট করেন শ্রীজাত। তিনি বলেন, তার হাইট একেবারে উপযুক্ত। সেখানেই সৃজিতের মন্তব্য, ম্যাচিওরিটি, শিশু মন ইত্যাদি, শুধু চুল টাই…। তবে সৃজিতের এ মন্তব্যে চুল নিয়ে পাল্টা কোনো মন্তব্য করতে যাননি শ্রীজাত।

এতদিন কবি বলেই পরিচিতি ছিল শ্রীজাতের। এবার কবি নেমেছেন পরিচালনায়। ছবির নাম ‘মানবজমিন’। পরমব্রত চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায় আর প্রিয়াঙ্কা সরকার ছবির প্রধান মুখ। ঘোষণার দিন থেকেই চর্চায় রয়েছে এ ছবি। ইতোমধ্যেই শ্রীজাতের ভ্যান গঘকে নিয়ে লেখা উপন্যাস ‘তারাভরা আকাশের নীচে’ ঠাঁই পেয়েছে থিয়েটারের মঞ্চে। নির্দেশনায় ছিলেন কৌশিক সেন। এবার শ্রীজাতের কণ্ঠে কবিতার বদলে লাইট ক্যামেরা অ্যাকশনের হাঁক ডাক। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের বিখ্যাত উপন্যাসের সঙ্গে শ্রীজাতের ছবির নাম সমনামি হলেও এ ছবির গল্পের সঙ্গে ওই উপন্যাসের কোনো মিল নেই, দাবি শ্রীজাতের।

সেপ্টেম্বর থেকে অক্টোবর পর্যন্ত ছবির শুটিং হওয়ার কথা থাকলেও বদলে যায় শ্রীজাতের ছবির শুটিংয়ের তারিখ। প্রথমত পরমব্রত চট্টোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকারের ডেট নিয়ে সমস্যা। এছাড়া সম্প্রতি প্রিয়াঙ্কা সরকারের বাইক দুর্ঘটনায় অস্ত্রোপচার হওয়ায় আপাতত বেড রেস্টে অভিনেত্রী। শোনা যাচ্ছে, আগামী ছয় মাসের আগে কাজ শুরু করতে পারবেন না প্রিয়াঙ্কা।

এদিকে শ্রীজাতের ছবির প্রস্তুতি পর্বের জন্য কিছু ডেটের প্রয়োজন। তারপর ছবিতে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। যেহেতু শহরে করোনা সম্পর্কে সতর্কতা বাড়ছে, তাই টলিপাড়ার সিনিয়র অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে শুটিংয়ের ক্ষেত্রে বেশি সতর্ক হচ্ছেন ছবি বা ধারাবাহিকের প্রযোজকরা।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.