Home / মিডিয়া নিউজ / বড় ছেলের দুষ্টুমিতে পাগল কারিনা

বড় ছেলের দুষ্টুমিতে পাগল কারিনা

ঘুম থেকে উঠে আবার ঘুমাতে যাওয়ার আগ পর্যন্ত এক মুহূর্ত চুপ করে বসে থাকে না বড় ছেলে

তৈমুর আলি খান। এমনই অভিযোগ সাইফ আলি খানের বর্তমান স্ত্রী অভিনেত্রী কারিনা কাপুরের!

তৈমুর সোশ্যাল মিডিয়ায় সকলের নয়নের মণি। পাপারাৎজিদের সবচেয়ে প্রিয় স্টার কিড। তবে, ছেলের দুষ্টুমিতে পাগল কারিনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন, এক দণ্ড চুপ করে বসে থাকে না তৈমুর। কিছু বললে নাকি সে উল্টো বকাও দেয়!

ওই সাক্ষাৎকারে কারিনার কাছে জানতে চাওয়া হয়, তিনি তার দুই ছেলে তৈমুর ও জাহাঙ্গীর আলি খানকে আউটডোর স্পোর্টসের জন্য উৎসাহ দেন কি না! উত্তরে কারিনার জানান, তৈমুর এক মুহূর্ত বসে না! সারাক্ষণ দৌঁড়ে বেড়ায়।

অভিনেত্রী বলেন, ‘এমন না যে আমি কোনো ফুটবল প্লেয়ার বা অন্য কিছু। তবে আমি দৌড়তে ভালোবাসি, যোগা ভালোবাসি। আমার দুই ছেলেও খুব অ্যাক্টিভ। তবে তৈমুর এক মুহূর্ত বসে না। ঘুম থেকে ওঠার পর শুরু হয়, ঘুমাতে যাওয়ার আগে পর্যন্ত চলতে থাকে।’

কারিনা জানান, ‘আমরা এখন পতৌদিতে আছি। এখানে তৈমুরের খেলা করার অনেক জায়গা। ও কখনও গাছে উঠছে, কখনও ছুটে চলে যাচ্ছে। একটুও বসছে না। এটা খুবই ক্লান্তিকর একটা ব্যাপার। তৈমুরের কাছে ছুটি কাটানো মানে দুষ্টুমি করা!’

কাজের ক্ষেত্রে আপাতত ‘লাল সিং চাড্ডা’ মুক্তির অপেক্ষায় নবাব-পত্নী কারিনা। এখানে আমির খানের বিপরীতে দেখা যাবে তাকে। বহুদিন পর অনস্ক্রিন দেখা মিলবে এ জুটির। ছবিটি ২০২২ সালের ১৪ এপ্রিল মুক্তির কথা রয়েছে।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.