Home / মিডিয়া নিউজ / মাহির সঙ্গে পরকীয়া করিনি আলোচনা করে বিয়ে করেছি : রাকিব

মাহির সঙ্গে পরকীয়া করিনি আলোচনা করে বিয়ে করেছি : রাকিব

সব জল্পনা–কল্পনার অবসান ঘটিয়ে আবার বিয়ে করলেন ঢালিউড তারকা মাহিয়া মাহি।

আজ সোমবার রাত ১২টা ৫ মিনিটে তাঁদের বিয়ে সম্পন্ন হয়। বর গাজীপুরের ব‍্যবসায়ী

কামরুজ্জামান সরকার রাকিব। ফেসবুকে একটি পোস্টে এসব তথ্য জানিয়ে সবার দোয়া চেয়েছেন মাহি।

মাহির এই বিয়ের পরে বেশ আলোচনা সমালোচনা চলতে থাকে। এমনকি রাকিব পূর্বের স্ত্রীকে

কেন ছেড়ে এলেন এ নিয়ে সমালোচনার তীরে বিদ্ধ হতে থাকেন। সে সময় রাকিব কোনো কথাই বলেননি, বলেননি মাহিও। বিয়ের ঘোষণার দেড় মাস পর রাকিব মুখ খুলেছেন। জানালেন তারা পরকীয়া করেননি, আলোচনা করেই এই সম্পর্কে আবদ্ধ হয়েছেন।

পূর্বের সংসার অনেক চেষ্টা করে টিকিয়ে রাখতে পারেননি জানিয়ে রাখিব সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, ‘পূর্বের সংসারে দীর্ঘ সময় পূর্ব থেকে ভংগুর সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আমার পক্ষের প্রচেষ্টা কেউ দেখতে পায়নি আমার প্রতিদিনের সকালের শুরুটাও কেউ দেখেনি।’

সন্তানদের প্রতি ভালোবাসা সবাই দেখতে পায় না। শুধু হুটহাট মন্তব্য করলেই হয় না- এমনটাই মনে করেন রাকিব। তিনি বলেন, ‘আর সারাদিনের অক্লান্ত পরিশ্রম শেষে গভীর রাতে ঘুমাতে যাওয়ার দৃশ্যটাও কেউ দেখেনি। সবকিছু সবাই দেখতে পায় না, এমনকি আমরা ইচ্ছা করেও সব কিছু প্রকাশ্যে আনিনা সমাজের লোকেদের মন্তব্যের ভয়ে। আমার সন্তানদের নিয়ে অনেকের মায়া দেখে আমি আপ্লুত কিন্তু আমার চেয়ে বেশি নিশ্চয়ই কারো পোঁড়েনা।’

সন্তানদের ভবিষত সম্পর্কে বলতে গিয়ে বলেন, ‘আমি বেঁচে থাকলে ওদের জন্য কিছু করতে পারবো আর না বেঁচে থাকলে আপনাদের দু’দিনের আফসোস ওদের কোনো উপকারে আসবেনা আমি জানি। বেঁচে থাকার জন্য সবাই সংগ্রাম করে আর আমিও ব্যতিক্রম নই সুতরাং যারা সবার বেলায় মনগড়া মন্তব্য করেন তারা আমার স্থানে নিজেকে বসিয়ে একবার চিন্তা করবেন আশা রাখি।

মাহিকে বিয়ে প্রসঙ্গে বললেন, ‘দ্বিতীয় বিবাহ জগতে এইটাই প্রথম না আমরা কিন্তু পরকীয়া করিনি আলোচনা করে আবদ্ধ হয়েছি।’

গত মে মাসে মাহিয়া মাহি নিজেই ফেসবুকে তাঁর প্রথম বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন। বিচ্ছেদের পর থেকে এই অভিনেত্রীর বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে শুরু হয় গুঞ্জন। জুন মাসের এক রাতে হঠাৎ করেই মাহি তাঁর ফেসবুকে লেখেন, ‘ওয়েল, আই ক্যান ফিল ইউ ইন সংস, মুভিজ অ্যান্ড এভরিহয়ার।’ সেই থেকে গুঞ্জনের শুরু। তখন সবাই ধারণা করেছিলেন তিনি আবার বিয়ে করেছেন।

গুঞ্জন আরও জোরালো হতে থাকে। কারণ, জুন মাস থেকেই ধারাবাহিকভাবে মাহি ফেসবুক রোমান্টিক স্ট্যাটাস পোস্ট করতে থাকেন, যা ভক্তদের মনে নানা প্রশ্নের জন্ম দেয়। মাহি কি প্রেম করছেন, নাকি বিয়ে গোপন করেছেন? অবশেষে মাহি ঘোষণা দেন, ১৩ সেপ্টেম্বর তিনি ভক্ত ও দর্শককে সারপ্রাইজ দেবেন। সে দিন বিয়ের কথা জানান মাহি।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published.