Home / মিডিয়া নিউজ / বাবার সঙ্গে ছোটবেলায় ফিরে গেলেন কোয়েল

বাবার সঙ্গে ছোটবেলায় ফিরে গেলেন কোয়েল

এক সময় বাংলা সংস্কৃতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে ছিল কবির লড়াই। সাধারণ মানুষ যেমন বাস্তবে

কবির লড়াই শুনতে যেতেন। তেমনই বড়পর্দাতেও চিত্রনাট্যের অনুষঙ্গে দেখানো হয়েছে কবির লড়াই।

এ যেন কবির লড়াই এ বার উঠে এলো বাবা-মেয়ের আড্ডার মাধ্যমে। সেই বাবা-মেয়ের জুটি

হলেন বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক এবং তার কন্যা তথা অভিনেত্রী কোয়েল মল্লিক।

‘বাবার সঙ্গে কবির লড়াই’ শীর্ষক একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কোয়েল। তাতে দেখা যাচ্ছে, ‘ভাগ্যিস ডিম পাড়ে হাঁসেরা…’ গানটি বাবার সঙ্গে হাততালি দিয়ে গাইছেন কোয়েল। দুজনই যে আনন্দ করে গাইছেন, তা তাদের দেখেই বোঝা যাচ্ছে। হ্যাশট্যাগে দুর্গা পুজো ২০২১ ব্যবহার করেছেন কোয়েল।

নিজের ব্যক্তি জীবনের বিভিন্ন ঘটনা ‘কোয়েল কথা’ হ্যাশট্যাগ দিয়ে বিগত কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন কোয়েল। মল্লিক বাড়ির দুর্গাপূজা অত্যন্ত বিখ্যাত। শহর কলকাতা তো বটেই, বিদেশ থেকেও অতিথিরা এই পুজো দেখতে আসেন।

সে পুজোর স্মৃতিচারণে দিন কয়েক আগে কোয়েল বলেন, ‘পূজা বলতেই মনে পড়ে ভোগ বিতরণ। ছোড়দি আমাকে ফ্রকের ওপর শাড়ি পরিয়ে দিত। ছোড়দিকে আমি লিপস্টিক পরিয়ে দিতাম। মা আমাকে লিপস্টিক পরতে দিত না। গিন্নি বান্নি হয়ে সেজে পুজো দেখতাম আমরা। বয়স্করা নামতে পারতেন না। আমরা ঘরে ঘরে গিয়ে প্রসাদ দিয়ে আসতাম। অনেক ঘর, অনেক সিঁড়ি আমাদের বাড়িতে।’

আজকাল ছেলেকে সামলে অনেক বেছে বেছে সিনেমা করছেন কোয়েল। পূজায় মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘বনি’। এ ছাড়াও বেশ কিছু সিনেমা হাতে রয়েছে নায়িকার। তার মধ্যে কয়েকটির কাজ শেষ। কয়েকটির শুটিং শুরু হবে। আপাতত বাড়িতে ছেলে কবীরকে নিয়ে সময় কাটছে তার।

Check Also

‘এখন মরলেও তৃপ্তি নিয়ে মরতে পারবো’

ঢাকাই সিনেমায় ষাটের দশক থেকেই সফল পদচারণা সুজাতার। ১৯৬৫ সালের রূপবান চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছিলেন …

Leave a Reply

Your email address will not be published.