Home / মিডিয়া নিউজ / সুখের জন্য নিজের মেয়েকেও বিক্রি করতে পারেন, আক্রমণ অভিনেত্রীকে

সুখের জন্য নিজের মেয়েকেও বিক্রি করতে পারেন, আক্রমণ অভিনেত্রীকে

বিনোদন ডেস্ক : নিজের সুখের জন্য মেয়েকেও বিক্রি করে দিতে পারেন। এত নীচ এবং বেকার

মহিলার সঙ্গে কেন সময় কাটাচ্ছেন আপনি? সম্প্রতি এভাবেই কটাক্ষ করা হয় টেলিভিশনের জনপ্রিয়

অভিনেত্রী কামিয়া পঞ্জাবিকে। বান্ধবীকে নোংরা আক্রমণের পরই তার হয়ে মাঠে নামেন বন্ধু সলভ ডং। কামিয়াকে আক্রমণকারীকে যথাযথ উত্তর দিয়ে, তাকে পাল্টা কটাক্ষ করেন সলভ।

সম্প্রতি সলভের সঙ্গে একটি ছবি শেয়ার করেন কামিয়া। নিজের সোশ্যাল হ্যান্ডেলেই সলভের সঙ্গে ছবি শেয়ার করেন টেলিভিশনের এই অভিনেত্রী। কামিয়া এবং সলভের ওই ছবি দেখার পর তাকে একের পর এক কটাক্ষ করতে শুরু করেন এক ব্যক্তি। এমনকী, কামিয়াকে বেকার, নীচু মানের মহিলা, মেয়েকে বিক্রি করে দিতে পারেন, এইসব বলে কটাক্ষ করা হয়।

কামিয়াকে আক্রমণের পর তার সমর্থনে এগিয়ে আসেন বন্ধু সলভ ডং। আপনাকে এত বড় সাহস কে দিয়েছে, একজন মহিলাকে এভাবে অপমান করার? শুধু তাই নয়, এসব নোংরামির মধ্যে একজন শিশুকে কেন টেনে আনছেন বলেও পাল্টা জবাব দিয়েছেন সলভ। পাশাপাশি ওই ব্যক্তির চিকিতসার প্রয়োজন বলেও মন্তব্য করেন সলভ।

ওই আক্রমণের পর তার স্ক্রিনশট নিয়ে কামিয়া নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন। পাশাপাশি তিনি বলেন, ছোটবেলায় এই ব্যক্তির মাও বোধহয় তাকে বিক্রি করে দিয়েছিলেন। সেই কারণে হীনমন্যতায় ভুগে নিজের রাগ, ক্ষোভ তিনি এভাবে উগরে দিতে শুরু করেছেন। যদিও কামিয়া এবং সলভের পাল্টা উত্তরে ফের এ বিষয়ে আর কোনো মন্তব্য করেননি ওই ব্যক্তি।

Check Also

‘এখন মরলেও তৃপ্তি নিয়ে মরতে পারবো’

ঢাকাই সিনেমায় ষাটের দশক থেকেই সফল পদচারণা সুজাতার। ১৯৬৫ সালের রূপবান চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছিলেন …

Leave a Reply

Your email address will not be published.