Home / মিডিয়া নিউজ / ফেক প্রোফাইল নিয়ে চিন্তায় কৌশানি!

ফেক প্রোফাইল নিয়ে চিন্তায় কৌশানি!

বিনোদন ডেস্ক : ডিজিটালের দুনিয়া যত এগোচ্ছে ততই হারিয়ে চলেছে মানুষের প্রাইভেসি৷ যেমন

কোথায় যাচ্ছেন, কী খাচ্ছেন, কী করছেন সবই এখন সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে৷ সেইভাবেই

হ্যাক হয় অনেকের প্রোফাইল৷ তার উপর সেলেব্রিটি হলে কোথাই নেই৷ অসংখ্য ফেক প্রোফাইল, ফেক অ্যাকউন্ট তৈরি হয় তাদের নামে৷

এবার ফেক প্রোফাইলের শিকার হলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের সঙ্গে৷ তার ফেক ফ্যান ক্লাব তৈরি হয়েছে টুইটারে৷ তবে ভাবনার কারণ নেই৷ কারণ কৌশানির ফ্যানরাই সকলকে সচেতন করে দিচ্ছে সেই ফেক প্রোফাইল থেকে৷

প্রসঙ্গত, কৌশানি এবং বনির আগামী ছবি ‘গার্লফ্রেন্ড’র গান মনে ধরেছে সিনেপ্রেমীদের। তাছাড়া বনি-কৌশানির রিল লাইফ কেমিস্ট্রি আগে থেকে সুপারহিট। ট্রেলারে তেমন মুগ্ধ করতে না পারলেও তাদের প্রেম কিন্তু হান্ড্রেড পার্সেন্ট পিওর।

অভিনেতা বনি সেনগুপ্তের জন্মদিনে ভক্তদের সারপ্রাইজ হিসেবে তার নতুন এই ফিল্মের পোস্টার রিভিল করেছিলেন। পোস্টারে ছিল নানা চমক। প্রথমত কৌশানি ছবির হিরোইন। অর্থাৎ অফস্ক্রিন গার্লফ্রেন্ড এবার অনস্ক্রিন গার্লফ্রেন্ড।

ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস। মুভির পরিচালক রাজা চন্দ। তিনিই প্রথম নিজের ফেসবুক ওয়ালে কৌশানি এবং বনির সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। ছবির চিত্রনাট্য অনুযায়ী, একটি বখাটে ছেলে। একটি মেধাবী মেয়ে। রাগী বাবা। ফুচকা খাওয়া থেকে সিনেমা দেখা-গদগদ প্রেমের সিন। অ্যাজ ইউজ্যুয়াল বাড়ি থেকে মেয়েটির অন্যত্র সমন্ধ দেখা। তারপর সেই মোক্ষম ডোজ।

শ্বশুড়-জামাইয়ের ঢিসুম ঢিসুম পর্ব। আর এসবের মধ্যে আছে কিছু কমেডি। আর ইমোশন ডায়ালগ। নেটিজেনের মতে বুঝতেই পারছেন ট্রেলারে তেমন মাত করতে পারেননি রাজা চন্দ। সুতরাং এই সিনেমার ইউএসপি বলতে এখন বনি-কৌশানির রিয়েল লাইফ রোম্যান্স। সূত্র: কলকাতা ২৪x৭

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.