Home / মিডিয়া নিউজ / মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন জন কবির

মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন জন কবির

কখনও গান, অভিনয়, কখনও বন্ধুত্ব, বিয়ে কিংবা প্রেমের গুঞ্জন। প্রায়ই দর্শকদের

আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তারা। বলছি, জন কবির ও রাফিয়াথ রশীদ মিথিলার কথা।

জন এবং মিথিলা দুজনই সংগীত অনুরাগী। গানের পাশাপাশি অভিনয়ে নাম লিখিয়ে সুনামও কুড়িয়েছেন তারা।

এমনকি একসঙ্গে তাদের দু’জনকে অসংখ্য নাটকের কেন্দ্রীয় চরিত্রেও দেখা গেছে। জন ও মিথিলার পরিচয়ের সূত্রপাত মূলত তাহসানের মাধ্যমে। বর্তমানে তাহসানের সঙ্গে মিথিলার সংসার ভেঙ্গে গেলেও জনের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কটা এখনও টিকে আছে বলে জানান মিথিলা।

জনের সাথে মিথিলার প্রেমের গুঞ্জনও বাতাসে উড়েছে। কখনো কখনো তো এমনও শোনা গেছে, জনের সঙ্গে সম্পর্কের কারণেই নাকি তাহসানের সঙ্গে মিথিলার সংসার ভেঙেছে। যদিও এসব গুঞ্জন খুব একটা পাত্তা পায়নি।

জন-মিথিলা শুধুই বন্ধু নাকি তাদের মধ্যে এর চেয়ে গভীর কোনো সম্পর্ক ছিল, এটার জবাব তারা দু’জনেই একাধিকবার স্পষ্ট ভাষায় জানিয়েছেন। এবার বিবিসির মুখোমুখি হয়ে বিষয়টি নিয়ে খোলাখুলি কথা বলেছেন জন।

‘ব্ল্যাক’ খ্যাত এই গায়ক বলেন, ‘মিথিলা আমার কিরকম বন্ধু, সেটা আমার আব্বু (এখন বেঁচে নেই), আম্মু সবাই জানে। সম্পর্কের গুঞ্জনের ব্যাপারটা শুনে আমার আম্মু সবচেয়ে অবাক হয়েছিলেন। তিনি বলতেন, মানুষের কি মাথা খারাপ হয়ে গেছে! তখন আমি আম্মুকে বুঝিয়ে বলতাম, মানুষ তো আমাদেরকে পারসোনালি চেনে না। তাই এরকম গল্প ছড়ায়। আসলে মানুষ গল্প বানাতে খুব পছন্দ করে।’

গুঞ্জনে কিছু যায়-আসে না উল্লেখ করে জন কবির বলেন, ‘মিথিলার সঙ্গে বন্ধুত্বটা কিন্তু তাহসানের মাধ্যমেই। যারা মিথিলার সঙ্গে আমার সম্পর্কের কথা ভাবেন, তারা হয়ত এটা ভেবেই মজা পান। কিন্তু সেটাকে আমাদের ওপর চাপিয়ে দেওয়াটা সমস্যা। আমি তো জানি, আমার জীবনটা আমি যাপন করছি, মিথিলা তার জীবন। আপনাদের কথায় তো আমাদের জীবন পরিবর্তন হয়ে যাচ্ছে না। আপনারা যদি এসব গুঞ্জন করে মজা পান, সেটা আপনাদের জন্য ভালো। কিন্তু আমাদের এতে কিছুই আসে-যায় না। কারণ আমি, মিথিলা তাহসান ভালো করেই জানি, আমরা কেমন।’

জন কবির মনে করেন, বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া ও স্মার্টফোনের সহজ লভ্যতার কারণেই এসব গুঞ্জন ব্যাপক হারে ছড়াচ্ছে।

প্রসঙ্গত, সংগীত তারকা তাহসান ও মিথিলা ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০৬ সালে। দীর্ঘ ১১ বছরের সংসারে ইতি টেনে ২০১৭ সালে তারা বিবাহবিচ্ছেদ করেন। এরপর ২০১৯ সালে ভারতের নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন মিথিলা। বর্তমানে তার সঙ্গেই সুখে সংসার করছেন অভিনেত্রী।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *