Home / মিডিয়া নিউজ / প্রভার সংগ্রামী জীবন!

প্রভার সংগ্রামী জীবন!

সময়ের আলোচিত ও সমালোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। প্রাভাকে ঘিরে বিতর্কের কোন শেষ

নেই। অশ্লিল ভিডিও, কয়েকবার বিয়ে ইত্যাদি নানা বিষয়ে সমালোচনাতে আসতে হয়েছে প্রভাকে। ধীরে ধীরে অভিনয় ক্যরিয়ার থেকে পিছিয়ে পড়তে হয়েছে তাকে।

কিন্তু থেমে নেই প্রভা। নিজের ইচ্ছা শক্তিকে পুঁজি করে আগামীর পথে হাটছেন তিনি। খুব বেশি না হলেও ছোট পর্দায় নিজেকে ধরে রেখেছেন। সম্প্রতি ‘কেউ তো ছিল’ শিরোনামের নাটকে অভিনয় করেছেন। নাটকটিতে তার অন্যরকম জীবন সংগ্রাম দেখানো হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে- নওমির সাথে রক্তিমের প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। নওমি লেখাপড়া শেষ করে একটি কোম্পানিতে চাকরি নেন। অন্যদিকে স্কলারশিপ পেয়ে প্রায় তিন বছরের জন্যে রক্তিম বিদেশ যাওয়ার পরিকল্পনা নিচ্ছেন।

তাই রক্তিম ও নওমি বিয়ে করার সিদ্ধান্ত নেয়। রক্তিমের পরিচিত একটা কাজী অফিসে তাদের বিয়ে হয়। একজন ফটোগ্রাফার তাদের বিয়ের কিছু ছবিও তুলেন। পরদিন রক্তিম সড়ক দুর্ঘটনায় মারা যান! এ ঘটনায় নওমির জীবনের সবকিছু উলটপালট হয়ে যায়। শুরু হয় তার সংগ্রামী জীবন। এমন গল্পে নির্মিত হয়েছে নাটক ‘কেউ তো ছিল’।

মানস পালের রচনায় নাটকটি নির্মাণ করেছেন রবিউল ইসলাম প্রধান। এতে নওমি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ও রক্তিম চরিত্রে আনিসুর রহমান মিলন। এছাড়া আরো অভিনয় করেছেন টুটুল চৌধুরী, দীপক কর্মকার, শেলী আহসান প্রমুখ।

আগামীকাল শুক্রবার (১২ অক্টোবর) এনটিভিতে ‘কেউ তো ছিল’ নাটকটি প্রচার হবে।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.