Home / মিডিয়া নিউজ / মীনা কার্টুনের গান গাইলেন পড়শী

মীনা কার্টুনের গান গাইলেন পড়শী

জনপ্রিয় কার্টুন সিরিজ ‘মীনা’। অসংখ্য শিশুদের কাছে বেশ জনপ্রিয় এ কার্টুন সিরিজটি। মীনা

কার্টুনের টাইটেল গানটিও বেশ জনপ্রিয়। ‘আমি বাবা মায়ের শত আদরের মেয়ে’ তুমুল জনপ্রিয় এ

গানটি। শিশুদের পাশাপাশি বড়রাও গানটি বেশ পছন্দ করেন। সেই জনপ্রিয় গানটিকে এবার নতুন করে গেয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় শিল্পী সাবরিনা পড়শী।

ইউনিসেফ বাংলাদেশের আয়োজনে নতুন করে গানটির সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল। গানটির কথা ও সুর অপরিবর্তিত রেখেই সংগীতায়োজন করা হয়েছে। নব্বই দশকে মূল গানটি লিখেছিলেন ফারুক কায়সার এবং আরশাদ মাহমুদ। এতে কণ্ঠ দিয়েছিলেন টিনা সানি ও সুষমা শ্রেষ্টা। গানটি বিভিন্ন ভাষায় অনুবাদও করা হয়েছিল।

গানটি প্রসঙ্গে পড়শী বলেন, ‘ছোটবেলা থেকে আমি নিজেও গানটির ভীষণ ভক্ত। অনেক সময় গানটি গুনগুন করে গেয়েছি। এবার সেই গানটি আমার কণ্ঠে শুনতে পাবেন শিশুরা। বিষয়টি ভাবতেই ভালো লাগছে। আশা করি নতুন এই ভার্সনটিও সবাই পছন্দ করবেন।’

জানা গেছে, ‘মীনা মিডিয়া অ্যাওয়ার্ডস ২০২১’ উপলক্ষে প্রকাশ করা হবে গানটি। পড়শীর সামাজিক যোগাযোগমাধ্যম এবং ইউনিসেফ বাংলাদেশের ফেসবুকে প্রকাশ হবে এটি।

‘ক্ষুদে গানরাজ’ রিয়েলিটি শো থেকে উঠে এসেছেন পড়শী। বেশ কিছু গান দিয়ে শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। পড়শী এবার বিচারকের আসনে বসেছেন একটি রিয়েলিটি শোয়ের। ‘ইয়াং স্টার’ নামের ওই অনুষ্ঠানে মূল বিচারক হিসেবে কাজ করছেন তিনি।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *