Home / মিডিয়া নিউজ / ‘এক্সপ্রেসন কুইন’ রাশমিকা’র বাগদান হয়েও বিয়ে ভেঙ্গে গেছে !

‘এক্সপ্রেসন কুইন’ রাশমিকা’র বাগদান হয়েও বিয়ে ভেঙ্গে গেছে !

অভিনয় ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী

রাশমিকা মান্দানা।বলিউড সিনেমাতেও পা রাখবেন তিনি। রাশমিকাকে বলা হয় ‘ভারতের জাতীয়

ক্রাশ’। ভক্তরা তাকে ‘এক্সপ্রেসন কুইন’ বলেও ডাকেন। কিন্তু ব্যক্তিগত জীবনে প্রেমের অভিজ্ঞতা

খুব একটা মধুর নয় রাশমিকার। ভালোবেসে অভিনেতা রক্ষিত শেঠির বাগদান সেরেছিলেন এই অভিনেত্রী। কিন্তু আংটি বদল হলেও শেষ পর্যন্ত বিয়ে হয়নি এই জুটির।

‘কিরিক পার্টি’ সিনেমার সেটে রাশমিকা ও রক্ষিতের প্রেম হয়। ২০১৭ সালে বাগদান সারেন তারা। কিন্তু পরের বছরই তাদের বাদগান ভেঙে যায়। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক কটাক্ষের শিকার হন রাশমিকা।

ইতোমধ্যে ‘গীতা গবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ সিনেমায় অভিনয় করে বিশেষ পরিচিত পেয়েছেন। জানা যায়, পরস্পরের মধ্যে কিছু সমস্যা সৃষ্টি হওয়ায় আর পরের ধাপে যাননি রাশমিকা ও রক্ষিত। একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘রাশমিকা তার মা-বাবার সঙ্গে আলোচনার পরই এই সিদ্ধান্ত নিয়েছেন। এটি অনেক কঠিন একটি সিদ্ধান্ত ছিল। কিন্তু ব্যক্তিগত সমস্যা ও আবেগ নিয়ন্ত্রণ করেই তিনি কঠিন সিদ্ধান্তটি নিয়েছেন।’

এদিকে রাশমিকা বাগদান ভেঙে দিলে সেই সময় স্থানীয় একটি টিভি চ্যানেলে এই অভিনেত্রীর মা বলেন, ‘আমি বিষয়টি নিয়ে খুবই বিব্রত, তবে তা কাটিয়ে উঠছি। সবার ক্ষেত্রেই তার জীবনটাই প্রথমে। অন্যকে কষ্ট দিতে কেউ-ই পছন্দ করেন না। সবারই সুখে থাকা উচিত।’

বর্তমানে রাশমিকার ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা তামিল ভাষার ‘সুলতান’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কার্থি। তেলেগু ‘পুষ্পা’ ও হিন্দি ‘মিশন মজনু’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এর মধ্যে ‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে দেখা যাবে তাকে। ‘মিশন মজনু’ সিনেমায় সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে অভিনয় করছেন এই অভিনেত্রী।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *