Home / মিডিয়া নিউজ / বড় নায়িকাদের দিকে অভিযোগের আঙ্গুল নাসরিনের

বড় নায়িকাদের দিকে অভিযোগের আঙ্গুল নাসরিনের

নিজের বর্তমান খারাপ অবস্থার জন্য চলচ্চিত্র জগতের জনপ্রিয় তিন নায়িকা মৌসুমী, শাবনুর ও

পূর্ণিমার দিকে অভিযোগের আঙ্গুল তুলেছেন বাংলা সিনেমার একসময়ের জনপ্রিয় পার্শ্ব চরিত্রের নায়িকা নাসরিন।

শাহরিয়ার নাজিম জয় এর উপস্থাপনায় সোনালী পর্দার তারকাদের নিয়ে বেসরকারী টিভি চ্যানেল

এটিএন বাংলার বিশেষ আয়োজন “সেন্স অব হিউমার” এ এসে নিজের বর্ণাঢ্য ক্যারিয়ারের পাওয়া ,না পাওয়ার অনেক কথা বলেন দিলদারের নায়িকা খ্যাত নাসরিন।

আলাপচারিতার এক পর্যায়ে, বহুদিনের ক্যারিয়ারে আপনার প্রাপ্তি কি? জয়ের এমন প্রশ্নের মুখোমুখি হয়ে নাসরিন বলেন, “ আমি মনে করি অনেক কিছুই পেয়েছি,আবার অনেক কিছুই পায়নি।

আর এই না পাওয়ার জন্য অনেক বড় নায়িকারাও দায়ী । যেমন মৌসুমী আপা,শাবনুর এমনকি পূর্ণিমাও। তারা আমার সাথে অনেক খারাপ ব্যবহার করেছে। আমাকে অনেক সময় সেট থেকে বের করে করে দিয়েছে । আমি তাদের ব্যবহারে মেকআপ মুখেও কেদেছি। আবার পূর্নিমা এমন কথাও বলেছে যে, নাসরিন থাকলে কাজ করবো না।

পূর্ণিমা যদি আমাকে বাদ না দিত, তাহলে আমি আজ পূর্ণিমার জায়গায় চলে যেতে পারতাম। সবারই বড় হওয়ার জন্য কেউ না কেউ ছিল, কিন্তু আমার কেউ ছিল না। অনেকেই অনেক ডিরেক্টরের হেল্প পেয়েছেন। কিন্তু আমি পাইনি।”

দিলদারের নায়িকা হওয়া আপনার জন্য প্লাস ছিল, না মাইনাস ছিল ? এই প্রশ্নের জবাবে ,নাসরিন বলেন , “ অবশ্যই মাইনাস ছিল। এখনো আমার হাসবেন্ড ও ছেলেমেয়েদের নিয়ে বের হলে মানুষ বলে,

ঐ যে দিলদারের নায়িকা, দিলদারের বউ। আমাকে জুটি নিয়ে দিলদারের ভাইয়ের লাভ হয়েছে , তিনিই বেশি ফেমাস হয়েছেন। বরং আমার ক্ষতিই হয়েছে। অনেক ডিরেক্টররা বলতো নাসরিন কে নায়িকা হিসেবে নেওয়া যাবে না। নাসরিনকে তো মানুষ দিলদারের নায়িকা হিসেবে ট্রিট করে।”

এখন বড় পর্দায় নাসরিনকে বেশি না দেখা গেলেও , বাংলার সিনেমার প্রথম আইটেম গান হয় নাসরিনের হাত ধরেই। মাত্র ১২ বছর বয়সে ছোট চরিত্রের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে আবির্ভাব হয় এই নায়িকার। একসময় তুমুল জনপ্রিয়তাও লাভ করেন তিনি।

বাংলা সিনেমায় এমন একটা সময় ছিল যখন দিলদার–নাসরিন জুটির নাচ, গান বা সিকুয়েন্সই কেবল মানুষের হাসির খোরাক মেটাতো পারতো । এবং সেই সময়ে তাদের দর্শক চাহিদা থাকার কারণে তাদের ব্যতীত বাংলা কমার্শিয়াল সিনেমার তৈরির কথা চিন্তাও করা যেত না।

সুপারহিট ও কালজয়ী সিনেমার অংশ তিনি। নব্বই দশকে নায়ক-নায়িকারা যতোটা জনপ্রিয় ছিলেন তার চেয়ে কম পরিচিত ছিলেন না চলচ্চিত্র অভিনেত্রী নাসরিন।

রুপালি পর্দায় এই অভিনেত্রীর অভিষেক হয় ১৯৯২ সালে ‘অগ্নিশপথ’ ছবির মাধ্যমে।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *