Home / মিডিয়া নিউজ / ৬ শ্যালিকার সঙ্গে আড্ডায় মেতেছেন সৃজিত!

৬ শ্যালিকার সঙ্গে আড্ডায় মেতেছেন সৃজিত!

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল, অভিনেত্রী মিথিলা বিয়ে করেছেন গত ৬ ডিসেম্বর।

বর্তমানে বেশ চলছে তাদের সংসার। ঘরোয়া আয়োজনেই সাদামাটা ভাবে বিয়েটা সেরে ফেলেছিলেন তারা।

সৃজিতের দক্ষিণ কলকাতার বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। দুই পরিবারের সদস্য ও কাছের কিছু বন্ধু-বান্ধব উপস্থিত হয়েছিলেন সে আয়োজনে।

বিয়ের পরদিনই হানিমুন করতে সৃজিত-মিথিলা গিয়েছিলেন সুইজারল‌্যান্ড। দুই পরিবারের আসা যাওয়া হয়েছে ঠিকই কিন্তু তাদের বিবাহোত্তর সংবর্ধনা হয়নি।

অবশেষে আগামী ২৯ ফেব্রুয়ারি সন্ধ‌্যায় সৃজিতের রাজকুটিরে এ অনুষ্ঠানের আয়োজন হতে যাচ্ছে। নিমন্ত্রণপত্রও ছাপা হয়েছে। নিমন্ত্রণপত্রের শিরোনাম দেওয়া হয়েছে, বসন্ত এসে গেছে।

বিবাহোত্তর সংবর্ধনা নানা আয়োজন চলছে। বোন ও দুলাভাইয়ের বিয়ের সংবর্ধনার আয়োজনের আগে সৃজিতের সঙ্গে আড্ডায় মেতেছেন মিথিলার বোনেরা। একজন দুইজন নয়। সৃজিতের শালিকা ৬ জন। আর সেই ৬ শালিকার সঙ্গে ছবি তুলে পোস্ট করেছেন দুলাভাই সৃজিত।

৬ জন শালিকার সঙ্গে ছবি পোস্ট করে সৃজিত নিজের গানের লাইন থেকেই একটি অংশ ক্যাপশনে লিখেন, ‘বোলো না শালিকা তারে, যেও না যেও না প্রিয়।’ ছবিটি মুহূর্তে সৃজিতের ভক্তদের মধ্যে ছড়িয়ে পড়েছে।

অন্যদিকে সৃজিত পত্নী তথা বাংলাদেশের অভিনেত্রী-সমাজকর্মী রফিয়াত রশিদ মিথিলাও প্রায়ই নিজেদের ছবি পোস্ট করেন। রবিবারও সৃজিতের এই ছবি শেয়ার করে লেখেন, ‘সাদা কালো এই জঞ্জালে ভরা মিথ্যে কথার শহরে, তোমার আমার লাল-নীল সংসার।’

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *