Home / মিডিয়া নিউজ / মেহজাবিন প্রেগনেন্ট?

মেহজাবিন প্রেগনেন্ট?

প্রেম-বিয়ে ও ভাঙন নিয়ে তারকাদের লুকোচুরি খেলার জুড়ি নেই। তবে দেয়ালেরও কান আছে বলে

যে প্রবাদ সেটিকে সত্য করতেই ছড়ায় নানা গুজব ও গুঞ্জন। কিছুদিন আগে শোবিজের বাতাসে উড়েছে অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর বিয়ের খবর।

নাটকের শুটিং স্পট, আড্ডায় উঠে আসছে এই লাক্সতারকার বিয়ের ব্যাপারটি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও কেউ কেউ লিখছেন। তবে সবটাই অনুমাননির্ভর। গুঞ্জন উঠেছে নির্মাতা আদনান আল রাজিবকে ঘিরে। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের জের ধরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা। এ বিষয়ে তারা মুখ খুলতেও চাচ্ছে না।

কিছুদিন আগে একসঙ্গে দেশের বাইরে থেকেও নাকি ঘুরে এসেছেন। আলাদা আলাদা করে ফেসবুকে চেকিং দিচ্ছেন। তবে তাদের কাছের মানুষদের দাবি, দুজন একসঙ্গেই রয়েছেন। সময় কাটাচ্ছেন, করছেন বিয়ের কেনাকাটাও। চলতি বছরেই সম্পন্ন হতে পারে দাম্পত্য শুরুর আনুষ্ঠানিকতা। তবে এই দুজনের কাছের কেউই এই বিয়ের ব্যাপারে কোনো তথ্য বা প্রমাণ দিতে পারছেন না। অনেকে পুরো খবরটিকেই ভিত্তিহীন বলে দাবি করেছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে কে বা কারা যেন ছড়িয়েছে মেহজাবিনের বিয়ে হয়েছে অনেক আগেই। মেহজাবিন প্রেগনেন্ট। এ নিয়ে একটি ছবিও শেয়ার করছে তারা। এমন খবরের সত্যটা অবশ্য পাওয়া যায়নি।

মেহজাবিন এখন সময়ের ব্যস্ততম অভিনেত্রী। তার হাতে প্রচুর নাটক-টেলিফিল্মের কাজ। গেল কয়েকবছরে সবচেয়ে আলোচিত কাজগুলোও তার। ঠিক এই সময়ে মেহজাবিনের বিয়ের সিদ্ধান্ত কতোটা সময়োপযোগী হবে সেই জবাব সময় দেবে।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *