Home / মিডিয়া নিউজ / স্ত্রীদেরকে স্বামীর ‘ফেসবুক ইনবক্স’ চেক করতে বললেন ফারিয়া

স্ত্রীদেরকে স্বামীর ‘ফেসবুক ইনবক্স’ চেক করতে বললেন ফারিয়া

সাবেক লাক্স তারকা ফারিয়া শাহরিন কিছুদিন আগে একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে দেশের শোবিজ

মিডিয়ায় কাস্টিং কাউচ নিয়ে কথা বলেন। এরপর দেশের মিডিয়া ও সোশ্যাল মিডিয়া সরগরম হয়ে যায়। অনেক নারী তারকাও এসময় ফারিয়ার বিপক্ষে অবস্থান নেয়।

ফারিয়া এবার একশ্রেণীর বিবাহিত পুরুষদের একহাত নিলেন। তাদের বিরুদ্ধে অভিযোগ উপস্থাপন করে স্বামীদের ফেসবুক ইনবক্স চেক করার পরামর্শ দিয়েছেন তাদের স্ত্রীদেরকে। সম্প্রতি নিজের ফেসবুক ব্যান্ডেলে এসব কথা জানান তিনি।

ফারিয়া বলেন, যেসব জামাই তাদের বৌ’দের মন খুশি করার জন্য তারকাদের ফকিন্নি, স্লাট বলে গালি দেন ওই ভদ্রবেশি জামাই গুলাই আমাদের মতো নাদানদের দিনে ১০ বার নক করে হাই বেবি হট বেবি ওয়ান্ট টু সি ইউ বেবি লিখে মেসেজ করেন। বৌয়ের সাথে চিপকায় ছবি তোলে আইএম দ্য হ্যাপিয়েস্ট ক্যাপশন দিয়ে আমাদের লেখেন আইএম লোনলি।

স্বামীর ফেসবুক ইনবক্স চেক করার অনুরোধ জানিয়ে ফারিয়া বলেন, সব বৌদের জন্য একটা অনুরোধ মাঝে মাঝে নিজের হাজবেন্ডের ইনবক্সটা চেক করা দোষের কিছু না, এটা আপনাদের অধিকার। তাই, অন্য মেয়েকে গালি দিতে শুনলে নিজকে বিশ্ব সুন্দরী ভেবে গদ গদ না হয়ে ইউজ ইওর ব্রেইন সামটাইমস।

বিবাহিত নারীদের উদ্দেশ্যে এই অভিনেত্রী বলেন, বাচ্চা পালেন, সংসার করেন খুব ভালো কথা কিন্তু মাঝে মাঝে জামাইটাইকেও মাঝে মাঝে পালতে হয়।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.