Home / মিডিয়া নিউজ / ‘আপনাদের মতন আমরা বিক্রি হই না’

‘আপনাদের মতন আমরা বিক্রি হই না’

লাক্স-চ্যানেল আই সুপারস্টার খ্যাত অভিনেত্রী ফারিয়া শাহরিন। বর্তমানে তিনি পড়াশোনার জন্য

মালয়েশিয়াতে অবস্থান করছেন। মিডিয়ার বর্তমান হালচাল নিয়ে বেশ বিব্রত এই মডেল-অভিনেত্রী।

আর সেটা বোঝা গেল গতকাল মধ্যরাতে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ফরিয়া শাহরিনের টাইমলাইনে পোস্ট করা একটি স্ট্যাটাসে।

সেখানে তিনি লেখেন, ‍‍‍‌‌‌‌‌‌“জন্মের পর পরই বাবা সরকারি আমলা হওয়ার সুবাদে অনেক সুন্দর সুন্দর জায়গায় যাওয়া হয়েছে। বিশাল বড় বড় সরকারি বাংলোতে থাকার সৌভাগ্য হয়েছে। সব বড় বড় অফিসারের ছেলেমেয়েদের সঙ্গেই বেড়ে ওঠা। তাই ফেইক মানুষদের চেনার দুর্ভাগ্য হয়নি। সাহস হয়নি ৪-৫টা বিয়ে করার (মিডিয়াতে আসার আগে)। নতুন নতুন গাড়ি বাড়ি আমরা মিডিয়াতে এসে দেখিনি। কোনো বড় বড় এমপি বা বিগশটদের আমোদিত করে নিজেকে বেচে ফ্ল্যাট গাড়িরও মালিক হইনি। আমার নিজের কোনো গাড়ি নেই। নেই অঢেল টাকাও। সারা জীবন সরকারের দেয়া ফ্ল্যাগ স্ট্যান্ড গাড়িতে আমরা চড়েই আজ এটুকু আসছি। বিশাল বড় বড় সরকারি বাসাতেই আমরা থাকি। বাট আমাদের আছে সম্মান। আলহামদুলিল্লাহ। যেটা লাখ লাখ টাকা দিয়েও কেনা যায় না। তাই হয়তো মিডিয়ার নোংরা প্রলোভন আমাকে একদমই স্পর্শ করে না। নতুন গাড়ি বাড়ি দেখা ‘নষ্ট’ মানুষ যারা আমাদের সঙ্গে প্রতিযোগিতায় নামেন, তাদের জন্য থাকলো সমবেদনা। আপনাদের মতন আমরা ‘বিক্রি’ হই না।”

প্রসঙ্গত লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে এসে বাংলালিংকের একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে বেশ আলোচনায় আসেন ফারিয়া শাহরিন। এরপর একে একে বহু বিজ্ঞাপন-নাটকে কাজ করে নিজেকে জনপ্রিয় করে তোলেন তিনি। ক্যারিয়ারে একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন ফারিয়া শাহরিন। বিশিষ্ট সাংবাদিক সামিয়া জামানের পরিচালনায় ‘আকাশ কত দূরে’ ছবিটিতে অভিনয় করেন তিনি।

সর্বশেষ গেল বছর ‘বাখরখানির প্রেম’ নামের একটি খণ্ড নাটকে অভিনয় করেছেন এই মডেল-অভিনেত্রী। তবে পড়াশোনার জন্য মালয়েশিয়ায় থাকায় এখন নিয়মিত কাজ করতে পারছেন না ফারিয়া শাহরিন। সেখানে এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিষয়ে পড়ছেন তিনি।

মিডিয়া ক্যারিয়ারে একটি জাতীয় দৈনিকের বিনোদন বিভাগের প্রধানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ফারিয়া শাহরিন। ওই বিনোদন সাংবাদিকের নাম তামিম হাসান। তবে তাদের সেই প্রেম বেশি দিন স্থায়ী হয়নি। অবশ্য ফারিয়া শাহরিনের সে স্থানটি এখন দখল করে নিয়েছেন দেশীয় চলচ্চিত্রের অন্যতম আলোচিকত নায়িকা পরীমনি।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.