Home / মিডিয়া নিউজ / বিয়ের গানে প্রথম নাচার অভিজ্ঞতা জানালেন জাহিদ হাসান

বিয়ের গানে প্রথম নাচার অভিজ্ঞতা জানালেন জাহিদ হাসান

টিভি নাটকের তারকা অভিনেতা জাহিদ হাসান। বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেও দর্শকদের

বিনোদন দিয়েছেন তিনি। সম্প্রতি ‘বিইয়ানসাব’ শিরোনামে জমকালো একটি মিউজিক ভিডিওতে নাচতে দেখা গেল তাকে।

এ প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, এটি একটি বিয়ে বাড়ির গান। হুট করেই কিন্তু মিউজিক ভিডিওটিতে

নাচিনি। এর পেছনে অনেক কারণ রয়েছে। এরমধ্যে অন্যতম হচ্ছে, বর্তমানে বিয়ে বাড়িতে প্রায় দেখি বিদেশী ভাষার গানগুলো বাজানো হয়।

এমনকি আমাদের ভাষা দিবসেও বিদেশী ভাষার গান বাজিয়ে থাকেন অনেকে। এর অন্যতম কারণ হচ্ছে নাচের বিটের সঙ্গে যায় এমন গান আমরা উপহার দিতে পারছি না। আসলে মিউজিক ভিডিও বলতে যা বুঝায় এটাকে সে রকম দৃষ্টিতে দেখিনি আমি। এটি ব্যতিক্রমী একটি গান। যে কোনো উৎসবে গানটি কোমর দুলাতে সাহায্য করবে। প্রয়াত গায়ক খালিদ হাসান মিলু ভাইয়ের দুই সন্তান এটি করেছে। গানটিতে নাচের পেছনে তাদের অনুরোধও কাজ করেছে। কারণ খালিদ ভাই আমাদের পরিবারেরই একজন ছিলেন।

নাচের অভিজ্ঞতা নিয়ে জাহিদ হাসান বলেন, গানটিতে যে ধরনের নেচেছি, গানটি বাজালে যে কেউ এর চেয়ে আরও ভালো নাচ উঠাতে পারবেন বলে আমি মনে করি। নাচের বিষয়ে কিছু জানাশোনা থাকলেও এভাবে ধুমধাড়াক্কা গানে নাচার অভিজ্ঞতা এটাই প্রথম।

সবশেষে গানটি নিয়ে বলেছেন, প্রতীক আর প্রিতম হাসান গানটি বিয়ে অনুষ্ঠানে বিদেশী ভাষার না বাজিয়ে যেন এ গানটি বাজিয়ে নাচা হয় সে উদ্দেশ্য তৈরি করেছে। দেখা যাক এটি দর্শক-শ্রোতাদের কতটা নাচাতে পারে। তবে আমি আশাবাদী। গানটি জনপ্রিয়তা পাবে।

Check Also

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান মাহি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। গতকাল (সোমবার) …

Leave a Reply

Your email address will not be published.