Home / মিডিয়া নিউজ / জয় হোক সস্তা কাটতির, কিছু মানুষ খেয়ে পরে তো বাঁচল: ন্যান্সি

জয় হোক সস্তা কাটতির, কিছু মানুষ খেয়ে পরে তো বাঁচল: ন্যান্সি

জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত কষ্ঠশিল্পী নাজমুন মুনিরা ( Nazmun Munira ) ন্যান্সি ( Nancy )

নেত্রকোণার মেয়ে। অসংখ্য গান উপহার দিয়ে তিনি দর্শকের হৃদয়ে স্থান করে নিয়েছেন। সফলতার

সাথে তার পথ চলা কিন্তু বৈবাহিক জীবন তিনি সুখি নন। সংসার জীবনে তিনি তৃতীয় বারের মত

গীতিকার মহসিন মেহেদীর ( Mohsin Mehdi ) সাথে বিবাহ বন্ধনে আবাদ্ধ হয়েও সুখী হতে পারছেন না বলে ইঙ্গিত প্রকাশ করেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। বিষয়টি গনমাধ্যমে প্রকাশ হওয়ার পর নানা রকম আলোচনার সৃষ্টি হয়। পরে কষ্ঠশিল্পী গনমাধ্যমের সাংবাদিকদের ইঙ্গিত করে তিক্ত প্রতিক্রিয়া ব্যক্ত করেন ।

শনিবার বিকাল ( Afternoon ) ৩:০৪ টায়, ন্যান্সি ( Nancy ) তার ভেরিফায়েড ফেস”বুক পেজে লিখেছেন: ‘একটি সহজ বাস্তব পথচলার গল্পকে আতরে ডুবিয়ে সুগন্ধি হিসেবে নিয়ে ঘুরে বেড়ানো ফেরিওয়ালাদের জানাই নমস্কার। জয় হোক সস্তা কাটতির। কিছু মানুষ খেয়ে পরে তো বাঁচল, এই বা কম কি! শুভ দুপুর।’

ন্যান্সি ( Nancy ) তার তৃতীয় সংসার সম্পর্কে একটি ফে”সবুক পোস্টে সাংবাদিকদের হস্তক্ষেপের বিষয়টি নিয়ে নিন্দা জ্ঞাপন করেছেন।

এদিকে শুক্রবার ( Friday ) পোস্টের ২৪ ঘণ্টা পর স্বামী গীতিকার মহসিন মেহেদীর ( Mohsin Mehdi ) সঙ্গে হানিমুনে ( Honeymoon ) গেছেন ন্যান্সি ( Nancy )। শনিবার বিকেলে ( Saturday afternoon ) কক্সবাজার চেক-ইন ও কপাল ছবির ক্যাপশনে লিখেছেন, হানির সঙ্গে সমুদ্রের ধারে চাঁদ দেখতে গিয়েছিলাম।

যদিও আগের দিন স্ট্যাটাসে ন্যান্সি ( Nancy ) লিখেছিলেন, “আমি যদি বিয়ে না করতাম, আমি বেঁচে না থাকলেও বেঁচে থাকতাম।” বিয়ের সাত মাসে কী ঘটেছিল- তাও পোস্টে উল্লেখ করেছেন তিনি।

প্রসঙ্গত, বাস্তব জীবনটা অনেক কঠিন সেটা সকলেরই জানা। ব্যক্তিগত জীবনে সুখি হওয়াটা অনেকটা ভাগ্যের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে বর্তমান আধুনিক সভ্যতায়।

বিশেষ করে তারকা দম্পতিদের জীবনে হারহামেশাই সংসার ভেঙ্গে যাচ্ছে। তারকাদের নিকট একাধিক বিবাহ করা একটা ফ্যাশনে পরিণত হয়েছে বর্তমান সময়ে। প্রিয় গায়ক-গায়িকাসহ সকলে পারিবারিক জীবনে সুখে শান্তিতে বসবাস করুক এটাই প্রত্যাশা তার ভক্ত ও সমাজের সকলের।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.