Home / মিডিয়া নিউজ / এরকম অন্যায় আমার ওপর চাপিয়ে দেওয়া হচ্ছে,আমি কী রাস্তার লোক: মুনমুন

এরকম অন্যায় আমার ওপর চাপিয়ে দেওয়া হচ্ছে,আমি কী রাস্তার লোক: মুনমুন

গেল শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে

(Election of Bangladesh Film Artists Association) ঘিরে নানা বিতর্কে জড়িয়ে

পড়েছেন টানা তৃতীয়বারের মতো শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়া জায়েদ

খান (Zayed Khan)। এর আগে গতকাল শনিবার (২৯ জানুয়ারি) ফলাফল ঘোষণার পূর্বে এফডিসির দরজার সামনে নামাজ পড়া নিয়েও আলোচনায় এসেছেন তিনি

তবে অন্যদিকে নির্বাচনের দিন জায়েদ খানের কাছ থেকে মুনমুন (Moonmoon) টাকা নিয়েছেন এমন অভিযোগও উঠেছে। নির্বাচনের দিন জায়েদ ও মুনমুনের (Moonmoon) একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে নিজ প্যানেলের একটি তালিকা মুনমুনের হাতে দিতে দেখা গেছে জায়েদকে (Zayed)। ওই সময় জায়েদ মুনমুনকে টাকা দিয়েছেন – এমন অভিযোগ করেছেন অনেকে।

আজ রোববার ফেসবুকে বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মুনমুন। মুনমুন বলেন, ‘আমি নাকি রাস্তায় দাঁড়িয়ে টাকা নিয়েছি। আমি কি রাস্তার মানুষ? নির্বাচনের দিন কালো রঙের পোশাজ পড়ে এফডিসিতে গিয়েছিলাম। আমি এটির সাথে মিলিয়ে একটি কালো মুখোশ পরেছিলাম। আমি সেই মুখোশটি খুলে আমার ব্যাগে রাখলাম। এতেই আমি নাকি টাকা দিয়ে ভোট দিয়েছি। আমাকে টাকা দিয়ে কিনবে? রাস্তায় টাকা দিতে?

সেই টাকায় ভোট দেবো- তাই না? আমার নামে এমন অপপ্রচার চালানো হচ্ছে। আমি কি রাস্তায় দাঁড়িয়ে জায়েদের (Zayed) কাছ থেকে টাকা নেব? আমি যদি জায়েদের কাছ থেকে টাকা নিতে চাই- জায়েদ আমার বাড়ি জানে। সে আমার ফেসবুক বন্ধু। আমি জায়েদের কাছ থেকে যেকোনো উপায়ে টাকা নিতে পারি।

এফডিসির নির্বাচনে সবাই এভাবে হাত ধরে ভোট চায়। এফডিসিতে ঢোকার পর জায়েদ আমাকে একটা কাগজ দিল। প্যানেলের তালিকা। আপা বললেন, ‘ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। পুরো প্যানেলকে ভোট দিয়েন। আর তোমার ছোট ভাইয়ের দিকে খেয়াল রাখবেন। ‘রাস্তায় জায়েদের কাছ থেকে টাকা নিচ্ছি, টাকা দিয়ে ভোট দেব- এমন অন্যায় কাজ আমার ওপর চাপিয়ে দেওয়া হচ্ছে। আমি রাস্তার লোক – আপনারা ভাবছেন। আমি কি রাস্তার মানুষ? ‘

উল্লেখ্য, বাংলা চলচ্চিত্র জগতের নব্বইয়ের দশকের অন্যতম সভিনেত্রী মুনমুন। ১৯৯৬ সালে ‘মৌমাছি’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রাখেন মুনমুন। তবে ২০০৩ সালের পর থেকে অভিনয়ে তার উপস্থিতি একেবারে কমে যায়।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.