Home / মিডিয়া নিউজ / মিশাকে শাবনূরের ভিডিও কল

মিশাকে শাবনূরের ভিডিও কল

ঢাকাই সিনেমার অন্যতম প্রিয় মুখ অভিনেত্রী শাবনূর। নব্বইয়ের দশক থেকে কেড়েছিল দর্শকদের হৃদয়,

বয়সটা বেশি হলেও যেন কমতি নেই জনপ্রিয়তার। সম্প্রতি চলচ্চিত্র নির্বাচনকে কেন্দ্র করে তার মিশাকে

ভিডিও কল আলোড়ন সৃষ্টি করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কেনই বা করবে না, যতই তিনি

বিদেশে থাকুক শাবনূর বলে কথা। গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন শিল্পী নির্বাচনে তিনি। তাই তো মানুষের কৌতূহলের শেষ নেই। অবশেষে এবার জানা গেল সেই ভিডিও কলে কি বলেছিলেন শাবনুর মিশাকে।

ঢাকাই চলচ্চিত্রের সর্বকালের সফল অভিনেত্রীদের একজন শাবনূর। সিনেমা পাড়ায় একটা কথা আছে, তাকে দেখতেই দর্শক সিনেমা হলে যেতেন। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশে পৌঁছেছিলেন তিনি। তিনি তার কর্মজীবনের উচ্চতায় বিয়ে করেন এবং অস্ট্রেলিয়ার সিডনিতে চলে যান।

শাবনূর তার ছেলে আইজান, মা, ভাই ও বোনকে নিয়ে সেখানে দীর্ঘদিন ধরে বসবাস করছেন। মাঝে মাঝে দেশে আসলেও বেশিদিন থাকে না। দীর্ঘদিন নতুন সিনেমায় অভিনয় না করলেও তার জনপ্রিয়তা কমেনি। ভক্তদের কাছে তার আবেদন আগের মতোই রয়েছে।

অস্ট্রেলিয়ার সিডনি থেকে ভিডিও কলের মাধ্যমে আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলকে আগাম অভিনন্দন জানিয়েছেন শাবনূর। শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় এক ভিডিও কলে তিনি এ কথা বলেন।

শাবনূর জানান, করোনার কারণে তিনি দেশে আসতে পারেননি। আমি নিজেও করোনায় আক্রান্ত। ইচ্ছে থাকা সত্ত্বেও এবারের শিল্পী সমিতির নির্বাচনে আসতে পারছি না। তবে আপনার প্যানেলের সমর্থন ও ভালোবাসা আছে। আগাম অভিনন্দন.

উল্লেখ্য, চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদী নির্বাচন আগামী ২৬ জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে। এবারের নির্বাচনকে ঘিরে এফডিসিতে বিরাজ করছে উৎসবের আমেজ। প্রতিদিন দুই প্যানেলের প্রার্থী, ভোটার, সাংবাদিকরা সেখানে যাচ্ছেন, চলছে প্রচার-প্রচারণা।

এবারের নির্বাচনে দুটি প্যানেল অংশ নেয়। ইলিয়াস কাঞ্চন ও অভিনেত্রী নিপুণ একটি প্যানেল গঠন করেছেন। অন্য প্যানেলে রয়েছেন মিশা সওদাগর ও জায়েদ খান। নির্বাচন কমিশনার হবেন পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান হলেন পরিচালক সোহানুর রহমান সোহান। মোহাম্মদ হোসেন জেমি ও মোহাম্মদ হোসেনকে এই বোর্ডের সদস্য করা হয়েছে।

জনপ্রিয়তায় কোন অংশেই কমতি নেই শাবনূরের। তবে শেষ পর্যন্ত কি হবে সেটা আসলেই বলা মুশকিল।কারণ এখানে সবই তারকাদের ছড়াছড়ি। একপাশে যেমন শাবনূর অন্যপাশে রিয়াজ, তাইতো কৌতূহল মানুষের কমার কোনো সম্ভাবনা নেই। তবে শাবনুর যে মিশাকে সাপোর্ট দিচ্ছে সেটা আর বলার উপেক্ষা রাখে না। এখন দেখার বিষয় শেষমেষ কে জেতে।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *