Home / মিডিয়া নিউজ / খেলতে না পেরে স্বামীর ভিডিও করে গেলেন চিত্রনায়িকা মাহি

খেলতে না পেরে স্বামীর ভিডিও করে গেলেন চিত্রনায়িকা মাহি

তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে সদ্য পদত্যাগ হওয়ায় ডা. মুরাদ হাসানের সঙ্গে দুই বছর আগের একটি

ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হতেই রীতিমতো নানা আলোচনায় জড়িয়ে পড়েন ঢাকাই

সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। তবে এ সব কোনো কিছুই গায়ে নিচ্ছেন না তিনি। চলছেন নিজের মতো করেই।

এদিকে শীতকাল আসার সঙ্গে সঙ্গে চারদিকে ব্যাডমিন্টন খেলা শুরু হয়েছে। পাড়ায় পাড়ায় কোট তৈরি করে তরুণ-যুবকেরা মেতে উঠছে এই খেলায়। কিন্তু রাতের বেলায় কর্ক চোখে দেখেন না বিধায় খেলতে পারছেন না জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

পরপর দুইদিন রাতে ফেসবুক লাইভে এসেছেন মাহিয়া মাহি। তাতে দেখা গেছে, তার স্বামী রাকিব সরকার বন্ধুদের সঙ্গে ব্যাডমিন্টন খেলছেন। ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘আমি কর্ক চোখে দেখি না, তাই খেলতে পারি না।’

গত ১৮ ডিসেম্বর রাতে প্রথম লাইভ করেন মাহি। সেই ভিডিওর কমেন্টে আবার স্বামীর সঙ্গে দুষ্টুমি করতেও দেখা যায় তাকে। তার স্বামী রাকিব মন্তব্য করেন, ‘আমরা জিতেছি’। বিপরীতে মাহি লেখেন, ‘কে জানি বলল, তুমি দুই পয়েন্ট চুরি করেছো!’

এদিকে ওমরাহ শেষে সম্প্রতি স্বামীকে নিয়ে দেশে ফিরে আসেন মাহিয়া মাহি। তবে দেশে সিনেমায় অভিনয়ের কথা থাকলেও হঠাৎই শারীরিক অসুস্থতার কারনে আপাতত অভিনয় থেকে অনেকটা দুরে রয়েছেন তিনি। তবে খুব শীঘ্রই আবারও অভিনয়ে ফিরবেন এমনটাই প্রত্যাশা করছেন সকলেই।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.