Home / মিডিয়া নিউজ / হিরো আলমকে নিয়ে নাক সিটকানো সমালোচকদের উচিৎ জবাব দিলেন কাজী হায়াৎ

হিরো আলমকে নিয়ে নাক সিটকানো সমালোচকদের উচিৎ জবাব দিলেন কাজী হায়াৎ

হিরো আলম বাংলাদেশের বিনোদন জগতের অন্যতম একটি নাম, কারন অন্যান্য তারকাদের থেকে

তিনি একজন ভিন্ন ধারার তারকা। হিরো আলম বাংলাদেশের নামকরা জাতীয় পরিচালক কাজি

হায়াতের সাথে দুটি ছবিতে অভিনয় করছেন। হিরো আলমের সাথে এই চলচ্চিত্র বিজয়ী জাতীয়

পরিচালক ‘টোকাই’ ও ‘নষ্ট হওয়ার কষ্ট’ নামে দুটি ছবিতে অভিনয় করেছেন। হিরো আলমকে নিয়ে অন্যরা সমালোচনা জুড়ে দিলেও তিনি হিরো আলমকে সমালোচনা করা ব্যক্তিদের সাথে তুলনা করে তার প্রশংসা করেছেন।

গতকাল (শুক্রবার) অর্থাৎ ৩ ডিসেম্বর হিরো আলমের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেস’বুকের ভেরিফায়েড পেজে একটি ভিডিও প্রকাশ করা হয়। এই ভিডিওতে দেশের প্রভাবশালী চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎকে হিরো আলমের প্রশংসা করতে শোনা যায়।

হিরো আলমকে দেখলেই মানুষ নাক সিটকায় কিন্তু এ বিষয়ে কাজী হায়াৎ’র মন্তব্য কী এমন প্রশ্নের জবাবে কাজী হায়াৎ বলেন, আমি দেখিনি হিরো আলমকে দেখলে মানুষ নাক সিটকায়। আমি দেখেছি হিরো আলমকে অনেকে আগ্রহ করে দেখে যে, কী করছে হিরো আলম। যারা তাকে দেখে নাক সিটকায় তাদের ভাবা উচিত, যে ভাবেই হোক হিরো আলম জনপ্রিয় হয়েছে, জনগণ তাকে চেয়েছে। এটা নাক সিটকানোর কোনো বিষয় নয়। এ সময় তিনি বলেন, হিরো আলম আরও জনপ্রিয় হোক সেই প্রত্যাশা রাখেন।

মানুষ হিসেবে হিরো আলম কেমন এমন প্রশ্নে জবাবে কাজী হায়াৎ বলেন, হিরো আলম অভিনেতা হিসেবে আমার সঙ্গে পরিচিত হয়েছে। আমি তো দেখিনি ইদানিং যুব সমাজের মতো সে নিষিদ্ধ দ্রব্যে যুক্ত, দেখিনি সে নারীদের প্রতি অশ্রদ্ধাশীল। সুতরাং ভালোই লাগে।

দেশের সবচেয়ে বড় তারকা শাকিব খানের সঙ্গে কাজ করেছেন রাজু চৌধুরী নামের একজন পরিচালক, তিনি হিরো আলমকে নিয়ে কাজ করছেন, তার বিষয়ে হিরো আলমকে নিয়ে কাজ করার বিষয়ে জানতে চাইলে কাজী হায়াৎ বলেন, তিনি (পরিচালক) হয়তো দেখাতে চান হিরো আলমকে নিয়েও সুপারহিট ছবি বানানো সম্ভব।

দেশে সুপার তারকা হিসেবে খ্যাত শাকিব খান কিন্তু যদি বাংলাদেশের সুপার স্টার লিখে সার্চ দেওয়া হয় তাহলে গুগল হিরো আলমকে দেখায়, এ বিষয় নিয়ে প্রশ্ন করা হলে কাজী হায়াৎ বলেন, শাকিব খান একজন প্রথম শ্রেনীর নায়ক, সত্যিই ভালো শিল্পী সে, তার অভিনয় নৈপূন্যও খুব ভালো। গুগলের ‘সুপার স্টার হিরো আলম’ হয়তো বিতর্কিতভাবেই প্রথমে আসে, সে তো ভাইরাল হয়েছে ভিন্নভাবে। আমারও মনে হচ্ছে ভাইরাল করার পথে নিয়ে যাচ্ছে, এমনটি বলার পরই কথা বন্ধ করে দিলেন কাজী হায়াত।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.